Home / খেলার খবর / কেন শচীনের ছেলে অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না জানালেন বোলিং কোচ শেন বন্ড

কেন শচীনের ছেলে অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না জানালেন বোলিং কোচ শেন বন্ড

এ বারের আইপিএল ভুলতে চাইবে মুম্বাই ইন্ডিয়ান্স। পয়েন্ট তালিকায় একেবারে শেষে ছিল রোহিত শর্মার দল। নিলামে মুম্বাই ৩০ লক্ষ টাকা দিয়ে কেনে শচীনের পুত্র অর্জুন টেন্ডুলকারকে। কিন্তু একটিও ম্যাচ খেলানো হয়নি তাঁকে।

কেন অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না, জানালেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের বোলিং কোচ শেন বন্ড।

নিউজিল্যান্ডের সাবেক বোলার মনে করেন আরও অনুশীলন প্রয়োজন শচীন পুত্রের। অর্জুন অলরাউন্ডার। বাঁহাতে ব্যাট করেন তিনি। বলও করেন বাঁহাতে। কিন্তু আইপিএলে যে ক্রিকেটাররা খেলেন, অর্জুন এখনও নিজেকে তাঁদের পর্যায়ে নিয়ে যেতে পারেননি বলেই মনে করছেন বন্ড।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বন্ড বলেন, “ওকে অনেক কাজ করতে হবে। মুম্বাইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম আর প্রথম একাদশে জায়গা করে নেওয়া আরেক রকম। অনেক উন্নতি করতে হবে অর্জুনকে।”

বন্ড মনে করেন যে কোনও কাউকে সুযোগ দেওয়াই যায়, কিন্তু খেলার সুযোগ দেওয়া আর জায়গা অর্জন করে নেওয়ার মধ্যে পার্থক্য রয়েছে। শচীন নিজেও মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত। তিনি মুম্বাই দলের মেন্টর। সেই দলের বোলিং কোচ বলেন, “ব্যাটিং এবং ফিল্ডিং, এই দুই জায়গায় উন্নতি প্রয়োজন অর্জুনের।

আশা করব আগামী দিনে ও উন্নতি করবে এবং দলে জায়গা করে নেবে।” গত বারের আইপিএলেও মুম্বাই দলে ছিলেন অর্জুন। সে বার ২০ লক্ষ টাকায় সই করানো হয় তাঁকে। কোনও সুযোগ পাওয়ার আগেই চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.