Home / খেলার খবর / গুরুতর অভিযোগে ধোনির বিরুদ্ধে মামলা দায়ের, হতে পারেন কঠিন শাস্তি

গুরুতর অভিযোগে ধোনির বিরুদ্ধে মামলা দায়ের, হতে পারেন কঠিন শাস্তি

ক্রিকেট বিশ্বে মহেন্দ্র সিং ধোনির অতুলনীয় ফ্যান ফলোয়ার রয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে তিনবার টিম ইন্ডিয়াকে চ্যাম্পিয়ন করেছেন এই খেলোয়াড়।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি), যিনি তার অধিনায়কত্বের দক্ষতার জন্য ক্রমাগত খবরে রয়েছেন, তিনি একটি বড় সমস্যায় পড়েছেন।

বিহারের বেগুসরাই জেলার সিজেএম আদালতে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ধোনি ছাড়াও এই এফআইআর-এ আরও আটজনের নাম রয়েছে।

আসলে, এই এফআইআর করা হয়েছে বেগুসরাই জেলা আদালতের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট রুম্পা কুমারীর আদালতে ডিএস এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী নীরজ কুমার নিরালার পক্ষে।

মামলাটি 30 লাখ টাকার চেক বাউন্স। ঘটনাটি ঘটেছে যে ব্যক্তিটি বলেছেন যে 2021 সালে, ডিএস এন্টারপ্রাইজেস উরবারক কোম্পানি গ্লোবাল আপগ্রেড ইন্ডিয়া থেকে একটি নির্দিষ্ট পণ্য বিক্রির জন্য বেগুসরাই নামে একটি সংস্থার সাথে চুক্তি করেছিল।

একই সময়ে এই সংস্থাটি এজেন্সিতে সার পাঠালেও বিপণনে সহযোগিতা করেনি। সংস্থার মালিক নীরজ কুমার নিরালা জানিয়েছেন, সংস্থার অসহযোগিতার কারণে তিনি লোকসানের মুখে পড়েছেন।

পরে অভিযোগ করলে প্রতিষ্ঠানটি এজেন্সিতে আটকে থাকা মালামাল ফেরত নেয় এবং বিনিময়ে ৩০ লাখের চেক দেয়। তিনি চেক পাঠালে তা বাউন্স হয়ে যায়। এ বিষয়ে জানানোর পরও তাতে কর্ণপাত করেনি প্রতিষ্ঠানটি। তাই নীরজ কুমার নিরালাকে আদালতের সহযোগিতা নিতে হয়েছে।

একই সময়ে, এই সংস্থার পণ্যের বিজ্ঞাপন করেছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এমতাবস্থায় তিনিও এ মামলার কবলে পড়েন। আমরা আপনাকে বলি যে নীরজ কুমার নিরালা এমএস ধোনির পাশাপাশি সংস্থার আরও আটজনের বিরুদ্ধে মামলা করেছেন।

এতে কোম্পানির সিইও রাজেশ আর্য, স্টেট হেড অজয় ​​কুমার, মার্কেটিং হেড অর্পিত দুবে, এমডি ইমরান জাফর, মার্কেটিং ম্যানেজার বন্দনা আনন্দ এবং ডিরেক্টর মহেন্দ্র সিং-এর নাম রয়েছে। সকলকে IPC ধারা 406, 120B এবং NI আইন 138-এর অধীনে অভিযুক্ত করা হয়েছে। জানা গেছে, এই মামলার পরবর্তী শুনানি ২৮শে জুন হওয়ার কথা।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.