Home / খেলার খবর / খারাপ সময় কাটিয়ে উঠতে গুরু নাজমুল আবেদীনের দ্বারস্থ হলেন অধিনায়ক মমিনুল হক

খারাপ সময় কাটিয়ে উঠতে গুরু নাজমুল আবেদীনের দ্বারস্থ হলেন অধিনায়ক মমিনুল হক

বর্তমান সময়ে খুবই বাজে পারফরমেন্সের মধ্য দিয়ে যাচ্ছেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মমিনুল হক। সর্বশেষে নিউজিল্যান্ডের মাটিতে ৮৮ রানের ইনিংসের পর নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি মমিনুল। খারাপ সময়ে বাংলাদেশের ক্রিকেট গুরু নাজমুল আবেদীন ফাহিমের দ্বারস্থ হয়েছেন মমিনুল হক।

আজ মিরপুরের ইনডোরে বিকেএসপির কোচ ও নিজের ক্রিকেট গুরু ফাহিমের সঙ্গে দীর্ঘ ৩ ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেছেন মমিনুল। ব্যাটিংয়ের বেসিক নিয়েই এদিন কাজ করেছিলেন এই বাম হাতি ব্যাটসম্যান। পরে উপস্থিত সাংবাদিকদের তিনি মমিনুল হককে নিয়ে বলেন,

“সে বেশ লম্বা সময় ধরেই একটা ব্যাড প্যাচের মধ্য দিয়ে যাচ্ছে। এ সময় অনেকে ভালো করতে গিয়ে আরও খারাপ করে ফেলে। এগুলো করতে করতে মূল থেকেই সরে যায়। মুমিনুলের বেসিক নিয়েই একটু কাজ করেছি। আমার মনে হয় একসময় বেসিক ভালো ছিল, এখন সেটা নেই। সেটা নিয়ে কাজ করেছি। আগের চাইতে দেখতে ভালো লাগছে। আরও ২-১ দিন কাজ করলে আরও ভালো হবে।”

নাজমুল আবেদীন মনে করছেন, নিজের ব্যাটিং বেসিক থেকে দূরে সরে যাওয়াতে সমস্যা হয়েছে মুমিনুলের। তিনি আরও যোগ করেন, “বেসিক থেকে বাইরে চলে গেলে এই পর্যায়ে ব্যাটিং করা খুব কঠিন। এটাই মূল কারণ। তাড়াতাড়ি কেটে গেলে ভালো করবে। দেখে মনে হচ্ছে বেশ কিছু ঠিক হয়েছে, ব্যাটে-বলে ভালো হচ্ছে। আমার মনে হয় সামনে অনেক ভালো করবে।”

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.