Home / খেলার খবর / ইংল্যান্ডে দ্বিতীয় ম্যাচে আশরাফুলের একটুর জন্য সেঞ্চুরি মিস!

ইংল্যান্ডে দ্বিতীয় ম্যাচে আশরাফুলের একটুর জন্য সেঞ্চুরি মিস!

২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএলে) ম্যাচ পাতানোর সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠার পর আশরাফুল এ বিষয়ে স্বীকারোক্তি দেন এবং জাতির কাছে ক্ষমা চান।

পরে আশরাফুলকে সব ধরনের ক্রিকেট থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর পর আর খেলার সুযোগ পাননি তিনি।

এই নিষিদ্ধ কাটিয়ে খেলেছেন বাংলাদেশের ঘরোয়া লীগ ডিপিএলে। ব্যাট দারুণ ছন্দে ছিলেন আশরাফুল। এর পরেই দেন বিদেশী মাঠে খেলার সুযোগ পান ইংল্যান্ড মাইনর কাউন্টিতে লিগে এখানেও দারুণ ছন্দে তিনি।

ইংল্যান্ড মাইনর কাউন্টিতে লিগে আগের দিন ৮৫ বলে ১০৭ রানের দারুণ এই ইনিংস খেলেছিলেন বাংলাদেশের মোহাম্মদ আশরাফুল। আর তার পরের দিনই খেললেন ৯৫ রানের আরো একটি দুর্দান্ত ইনিংস।

ইংল্যান্ডের ডার্বিশায়ার কাউন্টিতে আগের দিন দারুণ শতক হাঁকিয়ে কাউন্টি মাইনর লিগে নিজের প্রথম সেঞ্চুরির দেখা পান আশরাফুল। আর এদিন সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন এই তারকা ক্রিকেটার।

মাত্র ৫ রানের জন্য এদিন সেঞ্চুরি মিস করলেও আশরাফুল এই পারফর্মেন্সে দারুণ খুশি। তিনি তার ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! আরও একটি ৯৫ রানের একটুর জন্য সেঞ্চুরি মিস! সানডে লিগ ফর লিলাগট ইংল্যান্ডে। সবাই দোয়া করবেন।’

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.