Home / সর্বশেষ / চূড়ান্ত হল আইপিএলের প্লে-অফের লাইনআপ । একনজরে দেখেনিন প্লে-অফের সময় সূচি

চূড়ান্ত হল আইপিএলের প্লে-অফের লাইনআপ । একনজরে দেখেনিন প্লে-অফের সময় সূচি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লিগ পর্বের খেলা শেষ হওয়ার আগেই প্লে-অফের লাইনআপ চূড়ান্ত হয়েছে। এবার শেষ চার নিশ্চিত করেছে গুজরাট টাইটান্স,

রাজস্থান রয়্যালস, লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলে প্রথমবার অংশ নিয়েই বাজিমাত করেছে গুজরাট টাইটান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

দুই দল শীর্ষস্থান দখলের জন্য ভালো লড়াই দেখিয়েছে। যদিও গুজরাটই সবচেয়ে এগিয়ে ছিল। ১৪ ম্যাচে সর্বোচ্চ ১০ জয় নিয়ে ২০ পয়েন্টধারী গুজরাটই তাই লিগ পর্বের সেরা দল।

লক্ষ্ণৌ সুপার জায়ান্টস অল্পের জন্য শীর্ষ ২-এ থাকতে পারেনি। রাজস্থান রয়্যালসের চেয়ে রান রেটে সামান্য ব্যবধানে পিছিয়ে থাকায় তৃতীয় হতে হয়েছে ৯ জয় পাওয়া দলটিকে।

রাজস্থানই জিতেছে সমান ৯টি ম্যাচ। ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পয়েন্ট টেবিলে চতুর্থ। আগামী ২৪ মে ১ম কোয়ালিফায়ারে মুখোমুখি

হবে পয়েন্ট টেবিলের দুই শীর্ষ দল গুজরাট ও রাজস্থান। এই ম্যাচের জয়ী দলে উঠে যাবে ফাইনালে। ২৫ মে এলিমিনেটর ম্যাচে লক্ষ্ণৌ খেলবে ব্যাঙ্গালোরের বিপক্ষে।

এই ম্যাচে যে দল হারবে, তারা ছিটকে পড়বে ফাইনালের দৌড় থেকে। আর বিজয়ী দল ২৭ মে ২য় কোয়ালিফায়ারে ১ম কোয়ালিফায়ারের পরাজিত দলের মোকাবেলা করবে।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.