Home / সর্বশেষ / দিল্লিকে কাঁদিয়ে কোহলিদের প্লে-অফের টিকিট উপহার দিলেন রোহিতরা

দিল্লিকে কাঁদিয়ে কোহলিদের প্লে-অফের টিকিট উপহার দিলেন রোহিতরা

দিল্লি ক্যাপিটালসের জন্য সমীকরণটা ছিল সহজ। জিতলেই প্লে অফে চলে যেত তারা। কিন্তু তাদের সহজ কাজটাই কঠিন করে দিল মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লিকে হারিয়ে দিয়ে তারা প্লে অফে তুলে দিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।

শনিবার (২১ মে) ৫ উইকেটের জয় পেয়েছে মুম্বাই। টস হেরে আগে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে দিল্লি। জবাব দিতে নেমে ৫ উইকেট ও ৫ বল হাতে রেখে জয় তুলে নেয় মুম্বাই।

আগে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি দিল্লির। ৬ বলে ৫ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার ডেভিড ওয়ার্নার। ২৩ বলে ২৪ রান আসে আরেক ওপেনার পৃথ্বী শয়ের ব্যাট থেকে।

এই দুজনের বিদায়ের পর কোনো রান না করেই বুমরাহের বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে আউট হন মিচেল মার্শ। দিল্লির ইনিংসটাকে মূলত এগিয়ে নেন অধিনায়ক ঋষভ পান্ত ও রভম্যান পাওয়েল।

৪ চার ও ১ ছক্কায় ৩৩ বলে ৩৯ রান করেন পান্ত। ৩৪ বলে ৪৩ রান আসে পাওয়েলের ব্যাট থেকে। মুম্বাইয়ের পক্ষে ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নেন জসপ্রিত বুমরাহ।

দিল্লিকে জবাব দিতে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়েরও। ১৩ বলে মাত্র দুই রান করে আউট হন অধিনায়ক রোহিত শর্মা। তবে ৩ চার ও ৪ ছক্কায় ৩৫ বলে ৪৮ রান করেন আরেক ওপেনার ইষাণ কিষাণ। ডাউলদ ব্রেভিসের ব্যাটে আসে ৩৫ বলে ৪৮ রান।

তবে মুম্বাইয়ের জয়ে সবচেয়ে বড় ভূমিকা টিম ডেভিডের। ২ চার ও ৪ ছক্কায় ১১ বলে ৩৪ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। ১৭ বলে ২১ রান আসে তিলক ভার্মার ব্যাটে। ৫ বল আগেই সহজ জয় পায় মুম্বাই।

আগামী মঙ্গলবার (২৪ মে) প্রথম কোয়ালিফায়ারে গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস। পরদিন বিরাট কোহলিদের বিপক্ষে এলিমেনটর ম্যাচ খেলবে লক্ষ্মৌ সুপার জায়ান্টস।

Check Also

বিশ্বকাপে সব ম্যাচ হারলেও মোটা অংকের টাকা পাবেন সাকিবরা

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আর মাত্র দুই সপ্তাহ বাকি। ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় বসবে বিশ্বকাপের আসর। …

Leave a Reply

Your email address will not be published.