Home / সর্বশেষ / বিসিবির চিঠিকে পাত্তা না দিয়ে টেষ্ট খেলা নিয়ে নতুন ১টি সমস্যা দেখাল মোস্তাফিজুর রহমান

বিসিবির চিঠিকে পাত্তা না দিয়ে টেষ্ট খেলা নিয়ে নতুন ১টি সমস্যা দেখাল মোস্তাফিজুর রহমান

টানা ক্রিকেটের মধ্যে থাকায় এখনই টেস্ট খেলতে চান না মোস্তাফিজুর রহমান। কিছুদিন বিশ্রাম নিয়ে লাল বলের ক্রিকেটে ফেরার ইচ্ছা এই বাঁহাতি পেসারের।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস আজ এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান। জালাল ইউনুস বলেছেন, ‘তাকে আমরা জানিয়েছি আমাদের তাকে দরকার।

যেহেতু আমাদের দুজন মূল পেসার নেই, সে থাকলে আমাদের জন্য ভালো হয়। সে বলছে, যেহেতু সে অনেক দিন এই সংস্করণে নেই, তাই তার জন্য এখনই টেস্ট খেলা কঠিন।

আর আপনারা কালকের মধ্যে এ ব্যাপারে একটা সিদ্ধান্ত জানতে পারবেন।’ বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের এই প্রধান আরও জানালেন, ‘তার (মোস্তাফিজ)

যুক্তি হলো, সে ওখানে (আইপিএলে) আছে দুই মাস ধরে। বলেছে লম্বা একটা সময় চলে যাচ্ছে। ফিজিক্যালি সে হয়তো বলতে পারে ফিট না। যাই হোক,

আমরা বলেছি তুমি আসো, দেখা যাক কী করা যায়।’ দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ খেলে সরাসরি আইপিএল খেলতে ভারত গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান।

এর পর থেকেই আইপিএলের জৈব সুরক্ষাবলয়ে আছেন তিনি। আইপিএল শেষ হবে ২৯ মে। সব ঠিক থাকলে আগামী মাসের ৫ ও ৬ তারিখ বাংলাদেশ দল দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.