Home / সর্বশেষ / দেশে ফিরতে মুস্তাফিজকে চিঠি পাঠিয়েছে বিসিবি

দেশে ফিরতে মুস্তাফিজকে চিঠি পাঠিয়েছে বিসিবি

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন জাতীয় দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। অন্যদিকে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশে।

টেস্ট ক্রিকেট থেকে নিজেকে বিরত রাখার কারণে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে নেই মুস্তাফিজ। তবে বেশ কিছুদিন ধরে নানা গুঞ্জন চলছে মুস্তাফিজের টেস্ট ক্রিকেট ফেরা নিয়ে।

যা নিয়ে সাংবাদিকদের সাথে আলাপ করেছেন খালেদ মাহমুদ সুজনও। মূলত দেশের ক্রিকেটে এখন বেশ কয়েকজন ভালো মানের ফাস্ট বোলার রয়েছে।

যে কারণে মুস্তাফিজকে সাদা পোশাকে প্রয়োজন বোধ করছে না বাংলাদেশ। তবে এই মুহূর্তে মুস্তাফিজকে ভীষণ প্রয়োজন বাংলাদেশের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ইনজুরির কারণে অনেক আগে জাতীয় দল থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ।

এছাড়াও শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ইনজুরিতে পড়েছেন আরেক ফাস্ট বোলার শরিফুল ইসলাম। মূলত একসাথে এই দুই ফাস্ট বোলার ইনজুরিতে পড়ার কারণে চিন্তায় পড়েছে বিসিবি।

এখন ঢাকা টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে কেমন হবে বাংলাদেশের পেস বোলিং আক্রমণ? টেস্ট থেকে দূরে সরে থাকা মুস্তাফিজুর রহমানকে কি ফেরানো হবে? এমন সব প্রশ্নই ঘুরছে দেশের ক্রিকেটাঙ্গনে।

২০১৫ সালে মোস্তাফিজের টেস্টে অভিষেক হওয়ার পর বাংলাদেশ এখন পর্যন্ত ৩৯টি টেস্ট খেলেছেন তার মধ্যে মাত্র ১৪টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ।

শুক্রবার দেশের একটি দৈনিক পত্রিকা বিসিবি’র একজন শীর্ষ কর্মকর্তার বরাতে জানিয়েছে, “আমরা মোস্তাফিজকে একটি চিঠি পাঠিয়েছি (তার টেস্ট পরিকল্পনা সম্পর্কে জানতে) এবং এখন আমরা ওর উত্তরের জন্য অপেক্ষা করছি।”

Check Also

ওপেনিংয়ে নতুন মুখ রেখে যেমন হতে পারে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশের একাদশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শেষবারের মতো পরীক্ষা নিরীক্ষা সুযোগ পাচ্ছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে …

Leave a Reply

Your email address will not be published.