Home / সর্বশেষ / তাসকিন এবং শরিফুলের ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে ফিরছেন মুস্তাফিজুর রহমান।

তাসকিন এবং শরিফুলের ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে ফিরছেন মুস্তাফিজুর রহমান।

শেষ পর্যন্ত বাংলাদেশ টেস্টের দলে দেখা যেতে পারে মোস্তাফিজুর রহমানকে। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ৫ জুন ঢাকা ত্যাগ করার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের।

তবে এর আগে ছিটকে পড়েছেন জাতীয় দলের দুই ফাস্ট বোলার তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলাম। বাংলাদেশ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে নিয়মিত খেলল ও বর্তমানের টেস্ট দলে নেই মুস্তাফিজুর রহমান। জানিয়ে গত কয়েকদিন ধরে হচ্ছে নানা আলোচনা।

তবে তাসকিন এবং শরিফুল ইসলামের ইনজুরির কারণে মোস্তাফিজকে টেস্টে ফেরানোর পরিকল্পনা করছেন নীতিনির্ধারকেরা। আগামী দু-একদিনের

মধ্যেই আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। জানা গেছে, আগামী ২১ মে ওয়েস্ট ইন্ডিজ সফরের দল চূড়ান্ত করতে বৈঠকে বসবে নির্বাচকরা। সেখানেই আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত।

আজ সাংবাদিকদের সাথে আলাপকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, “ঢাকায় গিয়ে আমরা ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দল প্রস্তুত করব।

সময় হলে আপনারা পেয়ে যাবেন। এখানে কিছু লজিস্টিক কাজ আছে। তাই দেরি হচ্ছে। সভাপতির অনুমোদন পেলে আমরা এটি দিয়ে দেবো।”

টেস্ট ক্রিকেটে মোস্তাফিজুর রহমানের অনিহা থাকলেও দেশের প্রয়োজনে তাকে খেলতে হবে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। বর্তমানে আইপিএলে খেলছেন মোস্তাফিজুর রহমান। তাই ভারত থেকে তার সাথে যোগাযোগ করছে বিসিবি।

প্রধান নির্বাচক জানালেন, মুস্তাফিজের সঙ্গে দল নির্বাচন নিয়ে কথা হয়েছে তার, “মোস্তাফিজের সঙ্গে আমার কথা হয়েছে আগামী সিরিজ নিয়ে।

নির্বাচন প্যানেল থেকে যেভাবে আলোচনা হয়, সেভাবে কথা হয়েছে। যখন কোনো খেলোয়াড় সেরা ফর্মে থাকে, তখন তাকে অবশ্যই দরকার হয়। যদি আমাদের ওকে দরকার হয়, অবশ্যই দলে অন্তর্ভুক্ত করব।”

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.