Home / খেলার খবর / দেশে ফিরেই রুমানার ঝড়ো সেঞ্চুরি

দেশে ফিরেই রুমানার ঝড়ো সেঞ্চুরি

দুবাইয়ে আমন্ত্রণমূলক ফেয়ারব্রেক টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ করে দেশে ফিরেই ব্যাট হাতে ঝড় তুললেন বাংলাদেশ নারী দলের তারকা অলরাউন্ডার রুমানা আহমেদ। নারী ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে প্রথম ম্যাচেই ঝড়ো সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি, করেছেন ১০০ বলে ১২৭ রান।

ফেয়ারব্রেক টুর্নামেন্টে বার্মি আর্মির হয়ে মাত্র ১৫ বলে ৩৫ রানের টর্নেডো ইনিংস খেলেছিলেন রুমানা। সেই ধারাবাহিকতা ধরে রাখলেন ঢাকা প্রিমিয়ার লিগেও। তার ঝড়ো সেঞ্চুরিতে মোহামেডান স্পোর্টিং ক্লাব নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৬৮ রানের বড় সংগ্রহ পেয়েছে।

বিকেএসপির চার নম্বর মাঠে সিটি ক্লাব ওমেনস ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৯০ বলে ১৪ চার ও এক ছয়ের মারে সেঞ্চুরি পূরণ করেন রুমানা। এরপর আরও চড়াও হয় তার ব্যাট। পরের ১০ বলে চারটি চার ও একটি ছয়ের মারে আরও ২৮ রান যোগ করেন এ ডানহাতি মিডল অর্ডার ব্যাটার।

রুমানা ছাড়াও দিনের আরেক ম্যাচে মাঠে নেমেছেন ফেয়ারব্রেক টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলে আসা তারকা পেসার জাহানারা আলম। আবাহনী লিমিটেডের জার্সি গায়ে কেরানিগঞ্জ ক্রিকেট অ্যাকাডেমির বিপক্ষে নেমেছেন তিনি। যেখানে ৭ ওভারে ২৩ রান খরচায় জাহানারা নিয়েছেন ১টি উইকেট।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.