Home / সর্বশেষ / অবশেষে জাতীয় দল থেকে মুশফিকের বিদায়ের চূড়ান্ত ইঙ্গিত দিয়ে দিলেন স্ত্রী মণ্ডি

অবশেষে জাতীয় দল থেকে মুশফিকের বিদায়ের চূড়ান্ত ইঙ্গিত দিয়ে দিলেন স্ত্রী মণ্ডি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মুশফিকের অবসর ইঙ্গিত করে জানিয়ে ছিলেন, ভালো সময়ে নিজেদের সিদ্ধান্ত নিজেরা নিতে। না হলে বোর্ডই সিদ্ধান্ত নেবে।

চট্টগ্রাম টেস্ট শুরুর সময়ে বোর্ড সভাপতির এমন মন্তব্য নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। এরই মধ্যে চট্টগ্রাম টেস্ট মুশফিকুর রহিম হাঁকিয়েছেন দুর্দান্ত এক সেঞ্চুরি।

মাঠের বাইরের সমালোচনার জবাব তিনি মাঠেই দিয়েছেন ব্যাট হাতে। সেঞ্চুরির পর তার উদযাপনই বলে দিচ্ছে সে কথা। বোর্ড সভাপতি নাজমুল হাসানের

জবাব ব্যাট হাতে মুশফিক মাঠে দিলেও সেঞ্চুরির পর জবাব দিয়েছেন তার স্ত্রী জান্নাতুল মন্ডি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে এক পোস্টে তিনি খোঁচা দিয়েছেন বোর্ড সভাপতিকে।

জানতে চেয়েছেন রিপ্লেস রেডি আছে তো? মুশফিকুর রহিমের সেঞ্চুরির পর তার স্ত্রী জানিয়েছেন, হাসিমুখেই বিদায় নেবেন তারা। ইনস্টগ্রামে তিনি লিখেন-

“আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশ ক্রিকেটের উন্নয়ন হতো”

শুধু মুশফিকুর রহিমই নন, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন সেদিন সিনিয়র ক্রিকেটারদের অবসর নিয়ে ভাবতে বলেন। তিনি বলেন “সিনিয়র ক্রিকেটারদের উচিৎ নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবা।”

মুশফিকুর রহিমকে ইঙ্গিত করে নাজমুল হাসান পাপন বলেন, “মুশফিক এখনো খেলছে। কিন্তুু ওর চিন্তা ভাবনা জানা যাবে। ও কী ভাবছে, আমরা জানতে পারবো।”

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.