Home / সর্বশেষ / ১২ বছরের ওপেনিং জুটি রেকর্ড ভাঙলেন তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়

১২ বছরের ওপেনিং জুটি রেকর্ড ভাঙলেন তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়

চট্টগ্রাম টেস্টে স্বপ্নের মতো এক সেশন কাটাল বাংলাদেশ দল। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনের সকালটা লেখা হলো তামিম ইকবাল আর মাহমুদুল হাসান জয়ের নামে।

এই সেশনে একাধিক অর্জনের সাক্ষী হয়েছে স্বাগতিকরা। দাপুটে ব্যাটিংয়ে শ্রীলঙ্কান বোলারদের শাসন করে বাংলাদেশ দলকে সুবিধাজনক অবস্থানে নিচ্ছেন দুই ব্যাটসম্যান তামিম আর জয়।

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের প্রথম সেশন দারুন পার করল ২ টাইগার ওপেনার তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়। দুর্দান্ত ব্যাটিং করে ইতিমধ্যেই হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন দুই ব্যাটসম্যান। সেঞ্চুরির পথে হাঁটছেন তামিম ইকবাল।

সেইসাথে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ওপেনিং জুটিতে রেকর্ড করেছেন তামিম ইকবাল এবং মাহমুদুল হাসান জয়। টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের পক্ষে ওপেনিংয়ে সর্বোচ্চ রানের জুটি এখন তামিম-জয়ের।

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিন সকালে তামিম-জয় ভাঙলেন তামিম ও ইমরুল কায়েসের ১২ বছরের রেকর্ড। ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে ম্যানচেস্টারে রেকর্ডটি গড়েছিলেন তামিম-ইমরুল।

প্রথম উইকেটে তামিম ও ইমরুল মিলে তোলেন ১২৬ রান। চট্টগ্রামে ১২৭ রানের জুটি গড়ার মাধ্যমে রেকর্ডটি নিজেদের করে নেন তামিম ও জয়।

এখন পর্যন্ত ১৫৭ রানের জুটি গড়েছেন তামিম এবং জয়। ৫৮ রান করে অপরাজিত রয়েছেন জয় এবং ৮৯ রান করে অপরাজিত রয়েছেন তামিম ইকবাল।

Check Also

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুব …

Leave a Reply

Your email address will not be published.