Home / সর্বশেষ / সেরা ইকোনমি রেট অর্জনের পরেও দিল্লির একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার ১টি কারণ জানালেন কোচ পন্টিং

সেরা ইকোনমি রেট অর্জনের পরেও দিল্লির একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার ১টি কারণ জানালেন কোচ পন্টিং

আইপিএলের প্লে অফে কে যাবে শেষ পর্যন্ত? লিগ পর্বের আর কয়েকটি ম্যাচ বাকি থাকলেও এখনই বলা যাচ্ছে না, সেই চারটি দল কারা। গুজরাট টাইটান্স

ছাড়া এখনও পর্যন্ত আর কারো অবস্থান নিশ্চিত নয়। তবুও, পাঞ্জাব কিংসকে ১৭ রানে হারিয়ে প্লে-অফে খেলার পথে অনেকটা পথ এগিয়ে গেলো দিল্লি ক্যাপিটালস।

এই জয়ের ফলে বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে পেছনে ফেলে চতুর্থ স্থানে উঠে এলো দিল্লি ক্যাপিটালস। ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ১৪।

ব্যাঙ্গালুরুর পয়েন্টও ১৪। কিন্তু রান রেটের ব্যবধানে এগিয়ে দিল্লি। তবে দিল্লীর এতসব অর্জনের মধ্যেও ঘুরে ফিরে আলোচনায় আসছে সেই একটি নাম মুস্তাফিজুর রহমান।

এবার আইপিএলের শুরু থেকেই দিল্লি ক্যাপিটালসের প্রতিটি ম্যাচে খেলেছেন মুস্তাফিজুর রহমান। আলোচিত কোনো পারফরম্যান্স করতে না পারলেও খুব একটা খারাপ খেলেননি মুস্তাফিজুর রহমান।

দিল্লি একাদশে তার ইকনমি সব থেকে কম। ডট বলও সব থেকে বশি দিয়েছে মুস্তাফিজুর রহমান। তবে এমনটুর্নামেন্টে নিয়মিত খেলতে হলে যে আলোচিত পারফরম্যান্সটাও বেশ জরুরি।

সে কারণেই কি না অবশেষে দিল্লির একাদশ থেকে বাদ পড়েছেন বাংলাদেশি কাটার মাস্টার। চলতি আসরে দিল্লীর হয়ে সেরা ইকোনমি রেট অর্জনের পরেও দিল্লির নিয়মিত একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

Check Also

তুরস্কে ১০০১ জন কোরআনে হাফেজকে দেওয়া হলো সম্মাননা

এবার তুরস্কের এরজুরুম ভিলায়েত প্রদেশে সদ্য কোরআন হিফজ করা এক হাজার শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.