Home / খেলার খবর / আমি খুব খুশি হবো যদি উমরান আমার রেকর্ড ভেঙে দেয় : শোয়েব আখতার

আমি খুব খুশি হবো যদি উমরান আমার রেকর্ড ভেঙে দেয় : শোয়েব আখতার

আইপিএলের এবারের আসরে সবচেয়ে আলোচিত ক্রিকেটার সানরাইজার্স হায়দরাবাদের ফাস্ট বোলার উমরান মালিক। আইপিএলের রেকর্ড ১৫৭ কিলোমিটার গতিতে বোলিং করেছেন তিনি। শুধু গতি দিয়েই প্রতিপক্ষের ব্যাটসম্যানদেরকে কাবু করছেন তিনি।

ভারতের ইতিহাসের অন্যতম সেরা এই গতিশীল ফাস্ট বোলারকে জাতীয় দলে দেখতে চান ক্রিকেট বিশ্বের সবচেয়ে গতিশীল ফাস্ট বোলার শোয়েব আক্তার। সেইসাথে শোয়েব আক্তার আরও জানিয়েছেন ইমরান যদি তার বিশ্ব রেকর্ড ভেঙে দেন তাহলে খুশি হবেন তিনি।

এক ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উমরানকে নিয়ে শোয়েব আখতার বলেন, “আমি তাকে বিশ্ব মঞ্চে দেখতে চাই, সে এটার দাবি রাখে। বর্তমানে খুব বেশি বোলার নেই যারা ১৫০ কিলোমিটার অতিক্রম করেছে”।

“আমরা দেখেছি উমরান সেই জায়গায় ধারাবাহিক বোলিং করে যাচ্ছে। আমি চাই উমরান ১০০ মাইল অতিক্রম করুক। সে যদি ১০০ মাইলের ক্লাবে যায়, আমি খুশি হবো। কিন্তু তাকে ইনজুরি থেকে দূরে থাকতে হবে, যেটা তার ক্যারিয়ারের ইতি টানতে পারে।”

২০০৩ সালে ইংল্যান্ডের বিপক্ষে ঘণ্টায় ১৬১.২ কিলোমিটারের বলটি করে এখনও অস্পৃশ্য পাকিস্তানের পেসার। তবে এতদিন পরে এসে একজন সেই রেকর্ড ভেঙে দেওয়ার ইঙ্গিত দিচ্ছেন, উমরান মালিক। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসও চাইছেন, সানরাইজার্স হায়দরাবাদের এই পেসার তার রেকর্ড ভেঙে দিক।

“আমি তার একটি লম্বা ক্যারিয়ার দেখতে চাই। কিছুদিন আগে কেউ একজন আমাকে অভিনন্দন জানাল যে, আমি সবচেয়ে দ্রুতগতির বল করেছি ২০ বছর হয়ে গেল, কিন্তু এখনো কেউ রেকর্ড ভাঙতে পারল না। কিন্তু আমি বলেছিলাম,

‘কেউ একজন অবশ্যই আছে, যে এই রেকর্ড ভেঙে দিতে পারে।’ আমি খুব খুশি হবো যদি উমরান আমার রেকর্ড ভেঙে দেয়। কিন্তু তাকে নিশ্চিত করতে হবে যেন সে ইনজুরিতে না পড়ে। আমি তাকে ইনজুরি ছাড়া দীর্ঘদিন খেলতে দেখতে চাই।”

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.