Home / সর্বশেষ / সাপের লেজে পা দিয়ে ছোবল খেলেন রাসেল ডমিঙ্গো!

সাপের লেজে পা দিয়ে ছোবল খেলেন রাসেল ডমিঙ্গো!

এবার সাপের লেজে পা দিলেন টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো! আর সাপের লেজে পা দিলে সবল তো খেতেই হবে। সেই সাপ টি আর কেউ নন।

তিনি হলেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ সাকিব আল হাসান। ফিটনেস ইস্যু কিংবা বিশ্রামের নামে সিনিয়রদের দলের বাইরে রাখা একটি পুরাতন নীতি। কিন্তু সাকিবের নীতি সাকিব নিজেই।

কারন ডমিঙ্গোর কথা কে পাত্তাই দিলেন না সাকিব আল হাসান।করোনা থেকে সবে উঠে আসা সাকিবের চট্টগ্রাম টেস্ট খেলা নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।

শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট থেকেই সাকিবকে দলে চান সকলেই। কিন্তু সবে করোনা থেকে সেরে উঠা সাকিবের চট্টগ্রাম টেস্টে বাধা হয়ে দাড়ান হেড ঙ্কোচ রাসেল ডমিঙ্গ।

ফিটনেস ইস্যু নিয়ে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টে সাকিব কে দলে নিতে চান না সাকিব। গতকাল করোনা মুক্ত হয়ে অনুশীলনে ফিরেছেন সাকিব।

তিনি ডমিঙ্গোর কথাকে উড়িয়ে দিয়ে ভক্তদের সুখবর দিলেন। শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট থেকেই খেলবেন সাকিব আল হাসান। তবে তাকে ফিটনেস পরিক্ষাই উত্তির্ন হতে হবে।

এতে স্বস্তিও ফিরে পেয়েছেন বিসিবি বস পাপন। সাকিবের করনার কারণে বড় দুচিন্তায় পড়েছিলেন বিসিবি সভাপতি। সাকিবের জায়গায় খেলাতে চেয়েছিলেন মেহেদি হাসান মিরাজকে।

ইঞ্জুরির কারণে ছিটকে গিয়েছেন তিনিও । কিন্তু সাকিবের অভাব কি পূরণ করতে পারতেন এই ডান হাতি অফ স্পিনার? ইঞ্জুরির কারণে দলের বাইরে ডান হাতি পেসার তাসকিন আহমেদ,

শরিফুলের খেলাটাও অনিশ্চিত। টেস্ট থেকে বিদায় নিয়েছেন কাটার মাস্টার। সব মিলিয়ে দল এক সঙ্গে বড় ধাক্কা খেয়েছে। রাসেল ডমিঙ্গো বলেছিলেন

৫০-৬০ শতাংশ ফিটনেস হলেও ৫ দিনের খেলা সাকিবকে খেলাতে চান না। তবে অনুশীলনে নেমে সাকিব দেখিয়ে দিয়েছেন খেলার জন্য সে প্রস্তুত।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.