Home / সর্বশেষ / এবারের আইপিএলে প্লে-অফের শেষ চার নিশ্চিত করতে নতুন ছক কষলেন মুস্তাফিজের দিল্লি

এবারের আইপিএলে প্লে-অফের শেষ চার নিশ্চিত করতে নতুন ছক কষলেন মুস্তাফিজের দিল্লি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরে পয়েন্ট টেবিলের লড়াই নিয়ে শুরু থেকেই চলছে তুমুল লড়াই।আর আইপিএলের মাঝ পথে এসে যেন জমে ক্ষীর হয়ে উঠেছে।

তবে এবারের আসরে এখন পর্যন্ত এই আসরে দুটি দল পয়েন্ট টেবিলের লড়াই থেকে ছিটকে গেলেও এখনও প্লে-অফে যাওয়ার সুযোগ হাতছানি দিচ্ছে বাকি সাতটি দলের।

এরই মধ্যে একটি মাত্র দল কেবল কোয়ালিফাই করে উঠেছে শেষ চারে। আর বাকি সেই সাত দলের মধ্যে একটি দল মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস।

যদিও বাংলাদেশের কাটার মুস্তাফিজের দলের রয়েছে অনেক বাকি হিসেবনিকেশের। এদিকে কোঠার সমীকরণে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দিল্লী আছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে।

সানরাইজার্স হায়দরাবাদ, পাঞ্জাব কিংস, কলকাতা নাইট রাইডার্সের মত দলগুলো পাল্লা দিয়ে লড়ছে। তবে শেষ চারে যেতে মূল প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

যদিও মুস্তাফিজের দিল্লির প্লে-অফ খেলা অনেটাই নির্ভর করছে অন্যান্য দলের পারফরম্যান্সেরও উপর।দিল্লির অধিনায়ক রিশভ পান্ট জানালেন, প্লে-অফে যেতে অন্য দলের দিকে তাকাতে চান না তারা,

শেষ চার নিশ্চিত করতে চান নিজেদের নৈপুণ্য দিয়েই। পান্ট আরও বলেন, ‘এখনও উন্নতির অনেক জায়গা আছে। ভাগ্য সবসময় নিজেদের হাতেই রাখতে হয়।

আমরা চাইব নিজেদের জোরে প্লে-অফে উঠতে, অন্য দলের ফলাফলের দিকে না তাকাতে। তার জন্য বাকি দুই ম্যাচে বড় জয় চাইব আমরা।’

এদিকে কাটার মাস্টারের দলের লিগ পর্বে রয়েছে আর মাত্র দুটি ম্যাচ। ১৬ মে পরবর্তী ম্যাচ আবার পাঞ্জাব কিংসের বিপক্ষে। ২১ মে দিল্লীর প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স, যারা ইতোমধ্যে বাদ পড়েছে।

টিম কম্বিনেশনের কারণে অবশ্য গত ৩ ম্যাচে একাদশে সুযোগ পাচ্ছেন না মুস্তাফিজ। তার জায়গায় খেলছেন দক্ষিণ আফ্রিকার অ্যানরিখ নরকিয়া।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.