Home / খেলার খবর / আইপিএল শেষ জাদেজার

আইপিএল শেষ জাদেজার

এবারের আইপিএলটা হতে পারতো তার জন্য স্মরণীয় এক আসর। পেয়েছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব। কিন্তু দলের টানা ব্যর্থতা তার নেতৃত্বে প্রশ্নবোধক চিহ্ন এঁকে দেয়। অতিষ্ঠ হয়ে নেতৃত্ব ছেড়ে দেন জাদেজা।

দুঃস্বপ্নের এই আইপিএল থেকে এবার ছিটকেই গেলেন জাদেজা। বুধবার চেন্নাই সুপার কিংসের বায়োবাবল থেকে বের হয়ে গেছেন ভারতের তারকা এই অলরাউন্ডার।

চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথ বলেন, ‘তার পাঁজরে চোট লেগেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ খেলার সময়ই (৪ মে)। আমাদের মাত্র দুই ম্যাচ বাকি আছে, সামনে তার আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। তাই আমরা তাকে নিয়ে আর কোনো ঝুঁকি নিতে চাই না।’

জাদেজা দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের সর্বশেষ ম্যাচটিও মিস করেছেন। বিশ্বনাথ বলেন, ‘সে ব্যাটিং ও বোলিংয়ের সময় ব্যথা অনুভব করছিল। তাই আমরা মনে করছি তাকে বিশ্রামে রাখাই ভালো সিদ্ধান্ত হবে। আমরা বিসিসিআইকে (ভারতীয় বোর্ড) এ বিষয়ে জানিয়েছি।’

এদিকে ভারত জাতীয় দলের টিম ম্যানেজমেন্টকে জাদেজার ইনজুরি সম্পর্কে জানানো হয়েছে কিনা সে সম্পর্কে প্রশ্ন উঠেছে। ‘ক্রিকবাজ’ জানিয়েছে, জাতীয় দলের প্রধান নির্বাচক চেতন শর্মাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি কোনো জবাব দিতে রাজি হননি।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.