Home / খেলার খবর / আইপিএল দলগুলো খুব ধূর্ত ! বিপদে পরলে সবকিছু করতে রাজি হয়

আইপিএল দলগুলো খুব ধূর্ত ! বিপদে পরলে সবকিছু করতে রাজি হয়

দক্ষিণ আফ্রিকা সিরিজের মাঝপথেই তাসকিন আহমেদকে আইপিএলের জন্য চেয়েছিল লক্ষ্মৌ ফ্র্যাঞ্চাইজি। তবে দেশের ক্রিকেটকে গুরুত্ব দিয়ে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বিসিবি।

কনুইয়ের চোটে ছিটকে গিয়েছেন সাড়ে ৭ কোটি রুপির মার্ক উড। দীর্ঘদিন ধরেই তাঁর বিকল্প খুঁজছিল আইপিএলের লক্ষ্মৌ ফ্র্যাঞ্চাইজি।

উডের বিকল্প হিসেবে তাসকিনকে পেতে বিসিবির সঙ্গে যোগাযোগ করে ফ্র্যাঞ্চাইজিটির মেন্টর গৌতম গম্ভীর। আইপিএলের শুরু থেকেই তাসকিনকে পেতে আগ্রহ প্রকাশ করে গম্ভীর।

তবে বিসিবি তাসকিনের সঙ্গে আলোচনা করে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। তাহলে তাসকিনের ওপর নজরটা কী একটু দেরিতেই পড়লো লক্ষ্মৌ ফ্র্যাঞ্চাইজির?

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বললেন বাংলাদেশের ক্রিকেটারদের প্রতি গুরুত্ব দিলে তা আরও আগেই দেওয়া উচিত ছিল, কোনো সিরিজের মাঝপথে নয়।

সেই সাথে টেনে আনলেন সাকিবের প্রসঙ্গটিও। “গুরুত্ব দিচ্ছে… তা দিলে তো আরও আগে দেওয়া উচিত ছিল। সাকিবকেও তো তাঁরা গুরুত্ব দেয়নি।

সাকিব যে ধরণের প্লেয়ার, তাঁকে প্রথম থেকেই কল করা উচিত ছিল। নির্দিষ্ট একটা সময়ের জন্য সে কিন্তু ফ্রি ছিল। বাট সাকিবকে তাঁরা কল করেনি।

আমরা মনে করি সাকিব এই ধরণের পরিস্থিতি ডিজার্ভ করে না।” আইপিএল খেলতে ছুটি চেয়েছিলেন সাকিব। এবারের মৌসুমে ১০ দল নিয়ে হওয়ায় বেড়েছে ম্যাচ সংখ্যা।

ফলে বেড়েছে টুর্নামেন্টের সময়ও। আইপিএলের সময়টায় দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলার কথা না থাকলেও ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন বলে জানিয়েছিলেন সাকিব। তবুও নিলামে দল পাননি আইপিএলের নিয়মিত মুখ সাকিব।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.