Home / খেলার খবর / শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামার আগে বিসিবিকে চমকে দিলেন সাকিব আল হাসান

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামার আগে বিসিবিকে চমকে দিলেন সাকিব আল হাসান

ঈদের ছুটি কাটিয়ে গতকাল যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। ক রোনা পরীক্ষা করিয়ে আগামীকাল চট্টগ্রামে টেস্ট দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল।

কিন্তু আজ ক রোনা পরীক্ষা করিয়ে পরপর দুইবার পজিটিভ হয়েছেন তিনি। এখন ঢাকার বাসায় আইসোলেশনে আছেন তিনি। ক রোনা পজিটিভ হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে ১৫ মে অনুষ্ঠেয় চট্টগ্রাম টেস্ট খেলা হচ্ছে না সাকিবের।

বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী, ‘সাকিব আল হাসান গতকাল দেশে এসেছেন। দেশে ফেরার পর ক রোনা পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন।

তিনি এখন নিজের বাসায় আইসোলেশনে আছেন। প্রথম টেস্টে খেলবেন না তিনি।’ সাকিব দেশের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে।

এরপর নিউজিল্যান্ড সফরে ব্যক্তিগত কারণে ছুটিতে ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরেও তাঁর যাওয়ার কথা ছিল না। অনেক নাটকের পর দক্ষিণ আফ্রিকা সফরে গেলেও শুধু ওয়ানডে খেলেই তিনি দেশে ফিরেছেন পারিবারিক কারণে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু এবার এল করোনার বাধা। ক রোনানীতি অনুযায়ী সাকিবকে পাঁচ দিন আইসোলেশনে থাকতে হবে।

যে কারণে ১৫ মে থেকে শুরু হওয়া চট্টগ্রাম টেস্ট আর খেলা হচ্ছে না তাঁর। এরপর ২৩ মের মিরপুর টেস্টে সাকিব খেলবেন কি না, সেটি নির্ভর করবে করোনা পরীক্ষার ওপর।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.