Home / খেলার খবর / শ্রীলঙ্কা সিরিজের আগে দুই দিনের ছুটি নিয়েছেন সাকিব আল হাসান

শ্রীলঙ্কা সিরিজের আগে দুই দিনের ছুটি নিয়েছেন সাকিব আল হাসান

চট্টগ্রামে আজ থেকে শুরু হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আনুষ্ঠানিক অনুশীলন। তবে এখনো দলের সাথে যোগ দিতে পারেননি জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। গতকালের ঢাকা থেকে চট্টগ্রামে ক্যাম্পে যোগ দিয়েছে সাকিব আল হাসান সহ সকল সদস্য।

তবে জানা গেছে বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। যে কারণে দুই দিনের ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। আগামী ১১ মে দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে সাকিব আল হাসানের।

দেশে এক সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন দলের ম্যানেজার নাফিস ইকবাল। তিনি বলেন, “ক্রিকেট অপারেশন্স থেকে সাকিব দুই দিনের ছুটি নিয়েছে। মঙ্গলবার রাতে দেশে ফেরার কথা রয়েছে। এরপর দলের সঙ্গে যোগ দেবে।” চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৫ মে শুরু হবে প্রথম টেস্ট।

বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসরাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম ও শরীফুল ইসলাম।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.