Home / খেলার খবর / মুস্তাফিজকে নিয়ে নতুন সিদ্ধান্ত : ২ পরিবর্তন নিয়ে দিল্লি শক্তিশালী একাদশ ঘোষণা

মুস্তাফিজকে নিয়ে নতুন সিদ্ধান্ত : ২ পরিবর্তন নিয়ে দিল্লি শক্তিশালী একাদশ ঘোষণা

মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস আজ রাত ৮ টায় গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে। এটি আইপিএলের আজ দিনের ২য় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

বিশেষ করে দিল্লি ক্যাপিটালসের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। সাথে সাথে হাইভোল্টেজ ম্যাচও বলা যায়। আইপিএলের এবারের আসরে প্লে-অপের আশা বাচিয়ে

রাখার জন্য আজকের ম্যাচে জয় লাভ করাটা খুবই গুরুত্ব পূর্ণ এই ম্যাচ দিল্লির জন্য। আজকের ম্যাচে জিততে পারলেই পয়েন্ট টেবিলে ৪ নম্বরে চলে আসবে দিল্লি।

আর তাই দিল্লির একাদশ দেখা যেতে পারে একাধিক পরিবর্তন। বিশেষ করে গত ম্যাচে খারাপ করা মনদীপ সিং-এর পরিবর্তে একাদশে ফিরছেন পৃথ্বী শ।

এছাড়াও রিপাল প্যাটেলের পরিবর্তে একাদশে ফিরতে পারেন অক্ষর প্যাটেল। যদিও আজকের ম্যাচের একাদশে না থাকার সম্ভাবনা বেশি রয়েছে মুস্তাফিজুর রহমানের। তবে দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।

দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ চেন্নাই সুপার কিংস: ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, অম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা,

এমএস ধোনি (অধিনায়ক ও উইকেট কিপার), ডোয়াইন ব্রাভো/ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ থিকশানা, সিমারজিৎ সিং, মুকেশ চৌধুরী। দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার,

পৃথ্বী শ/মনদীপ সিং, মিচেল মার্শ, ঋষভ পান্ত (ক্যাপ্টেন উইকেট কিপার), রোভমান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল/রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিচ নর্তজে, খলিল আহমেদ।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.