Home / খেলার খবর / টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

আগামী ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা জমজমাট টুর্নামেন্ট আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি অংশগ্রহণ করবে বাংলাদেশ। আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে সেরা ৮-এর মধ্যে থাকার কারণে বাছাইপর্ব খেলতে হবে না টাইগার্সদর।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ১৪ দিন আগে অ্যাডিলেডে প্রস্তুতি ক্যাম্প করার কথা রয়েছে বাংলাদেশের। তবে নতুন খবর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে পারে টাইগাররা।

গতকাল দেশের একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস। তিনি জানিয়েছেন বাংলাদেশে এবং নিউজিল্যান্ডের সহ আরও একটি দেশকে নিয়ে নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করার চিন্তাভাবনা করছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

ইতিমধ্যেই এই ব্যাপারে অনেক দূর এগিয়েছে নিউজিল্যান্ড এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিছুদিনের মধ্যেই আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। দেশের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে জালাল ইউনুস বলেন,

“যেহেতু অ্যাডিলেডের আমাদের একটি প্রস্তুতি ক্যাম্প করার কথা ছিল। আমরা চেষ্টা করছি নিউজিল্যান্ডের মাটিতে একটি টুর্নামেন্টের আয়োজন করার। যদি সেটি হয় তাহলে এখানে সময় কম দিয়ে নিউজিল্যান্ডে টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ। তবে এটি এখনও চূড়ান্ত হয়নি এখনো আলাপ-আলোচনা চলছে”।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.