Home / খেলার খবর / হুট করে দিল্লির নিয়মিত একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার আসল রহস্য ফাঁস করলেন কোচ পন্টিং

হুট করে দিল্লির নিয়মিত একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার আসল রহস্য ফাঁস করলেন কোচ পন্টিং

এবার আইপিএলের শুরু থেকেই দিল্লি ক্যাপিটালসের প্রতিটি ম্যাচে খেলেছেন মুস্তাফিজুর রহমান। আলোচিত কোনো পারফরম্যান্স করতে না পারলেও খুব একটা খারাপ খেলেননি মুস্তাফিজুর রহমান।

এই ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল বাংলাদেশের তারকা অলরাউন্ডার রুমানা আহমেদ বার্মি আর্মি ওমেন। দিল্লি একাদশে তার ইকনমি সব থেকে কম। ডট বলও সব থেকে বশি দিয়েছে মুস্তাফিজুর রহমান।

তবে এমনটুর্নামেন্টে নিয়মিত খেলতে হলে যে আলোচিত পারফরম্যান্সটাও বেশ জরুরি। সে কারণেই কি না অবশেষে দিল্লির একাদশ থেকে বাদ পড়েছেন বাংলাদেশি কাটার মাস্টার।

গত(৫ মে)মুস্তাফিজকে ছাড়াই সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নামে দিল্লি ক্যাপিটালস। গুরুত্বপূর্ণ এই ম্যাচে ২১ রানের দাপুটে জয় পেয়েছে দিল্লি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত২০ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় দলটি। জবাবে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৬ রানেই থেমে যায় হায়দ্রাবাদের ইনিংস।

মুস্তাফিজকে ফিট রাখতে তাকে বসিয়ে একাদশে খেলানো হয়েছে দক্ষিণ আফ্রিকান পেসার আনরিখ নর্টজেকে। তিনিও আহামরি কিছু করতে পারেননি। চার ওভার বল করে ৩৫ রান খরচায় এক উইকেট শিকার করেছেন।

দিল্লির পক্ষে সফল বোলার ছিলেন খলিল আহমেদ। তিনি মাত্র ৩০ রান খরচায় ৩ উইকেট শিকার করেন। এছাড়া শার্দুল ঠাকুর ২টি এবং মিচেল মার্শ ও কূলদীপ যাদব একটি করে উইকেট শিকার করেন।

এই জয়ের ফলে পয়েন্ট টেবিলেরপাঁচ নম্বরে উঠে এসেছে দিল্লি। তাই প্রশ্ন জেগেছে, আগামী ম্যাচে একাদশে সুযোগ পাবেন তো মুস্তাফিজ। সেই সম্ভাবনা আছে তা জানিয়েছেন কোচ রিকি পন্টিং।

কারন হসেবে তিনি বলেন যেহেতু কুলদীপ যাদব, আনরিখ নর্টজে এবং মিচেল মার্শ অতীরিক্ত রান দিয়েছে তাই ফিজের ফেরার সম্ভাবনা আছে তিনি মনে করেন।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.