Home / খেলার খবর / পা কেটে হাসপাতালে ভর্তি হলেন মাশরাফি বিন মর্তুজা, পায়ে দেওয়া হয়েছে ২৭টি সেলাই

পা কেটে হাসপাতালে ভর্তি হলেন মাশরাফি বিন মর্তুজা, পায়ে দেওয়া হয়েছে ২৭টি সেলাই

হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শনিবার (৭ মে) নিজের বাসায় অবস্থানকালে একটি কাঁচের টেবিলে ধাক্কা লাগে মাশরাফির।

এ সময় কাঁচ ভেঙে পায়ের পেছনে অংশে গুরুতর আঘাত পান। পায়ের পেছনের দিকে কাঁচ পড়লে পা কেটে যায়। পরিবারের সদস্যরা দ্রুত মাশরাফিকে রাজধানীর

এভার কেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ২৭টি সেলাই দিয়েছেন তার পায়ে। বর্তমানে মাশরাফি ঐ হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

মাশরাফির পারিবারিক সূত্র জানায়, ‘বাসায় কাচের টেবিলে ধাক্কা লাগে। কাঁচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর জখম হয়। এখন তিনি এভারকেয়ারে ভর্তি আছেন।

পায়ে আঘাত পাওয়া জায়গায় ২৭টি সেলাই লেগেছে। দ্রুত সুস্থতার জন্য মাশরাফি দোয়া চেয়েছেন সকলের কাছে।’ গত কিছু দিন আগেও মাশরাফি মাঠে ছিলেন।

ঈদের আগে সম্পন্ন হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ এবার মাশরাফি খেলেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। দলটিকে নেতৃত্বও দিয়েছেন। তার অধীনে দলের পারফরম্যান্সও ছিল সমীহ জাগানিয়া।

১৫ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জ এবার রানার-আপ হয়। শিরোপা জেতা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে ছিল দলটি।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.