Home / খেলার খবর / কানেরিয়া সস্তা জনপ্রিয়তা চায়, অভিযোগের জবাবে আফ্রিদি

কানেরিয়া সস্তা জনপ্রিয়তা চায়, অভিযোগের জবাবে আফ্রিদি

সাবেক সতীর্থ শহীদ খান আফ্রিদির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন দানিশ কানেরিয়া। এপ্রিলের শেষ দিকে কানেরিয়া আফ্রিদিকে একাধারে মিথ্যুক, চরিত্রহীন ও ষড়যন্ত্রকারী বলেছিলেন।

সাথে সনাতনধর্মী বলে তাঁকে আফ্রিদি ভালো চোখে দেখেননি, এমনকি ধর্মান্তরিত করার চেষ্টা করেছিলেন এমন ভয়াবহ অভিযোগও করেছিলেন।

এতোদিন চুপ থাকলেও ঈদের পরই এবার ইটের বদলে কড়া পাটকেলই ছুড়েছেন আফ্রিদি। তিনি বলেছেন, সস্তা জনপ্রিয়তা আর অর্থের লোভেই এমনটা করছেন কানেরিয়া।

সাথে জিও নিউজের সাথে আলাপে কানেরিয়ার আনা সব অভিযোগও অস্বীকার করেছেন আফ্রিদি। তিনি বলেন, ‘কেন সে এখন আমার বিরুদ্ধে অভিযোগ তুলছে?

যে কেন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড ও হাবিব ব্যাংকের কাছে আমার আচরণ নিয়ে অভিযোগ করেনি?’
সাবেক লেগ স্পিনার কানেরিয়া অলরাউন্ডার আফ্রিদির প্রসঙ্গে বলেছিলেন,

‘সে কখনোই চাইত না আমি দলে থাকি। সে একটা আস্ত মিথ্যাবাদী আর ষড়যন্ত্রকারী। তার চরিত্রেও সমস্যা আছে। সে সব সময়ই আমাকে পেছন থেকে টেনে ধরত। আমরা দুজনই লেগ স্পিনার ছিলাম। সে কারণে আফ্রিদি আমাকে বসিয়ে দিত। আফ্রিদি অন্য খেলোয়াড়দের আমার বিরুদ্ধে উসকে দিত। আমার যেহেতু ভালো পারফরম্যান্স ছিল, তাই সে আমাকে হিংসা করত।’

পাকিস্তানের হয়ে ৬১ টেস্ট ও ১৮ ওয়ানডে খেলেছেন কানেরিয়া। টেস্ট তার উইকেট সংখ্যা ২৬১। ওয়ানডেতে ১৫ উইকেট। ২০১২ সালে স্পট ফিক্সিংয়ের অভিযোগে আজীবন নিষিদ্ধ হয়েছেন। যদিও একেও ষড়যন্ত্র বলেই দাবি করে আসছেন কানেরিয়া।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.