Home / খেলার খবর / সেঞ্চুরির জন্য আমি তাকে স্ট্রাইক দিতে চেয়েছিলাম; ও বলেছিল এভাবে খেলা হয় না – পাওয়েল

সেঞ্চুরির জন্য আমি তাকে স্ট্রাইক দিতে চেয়েছিলাম; ও বলেছিল এভাবে খেলা হয় না – পাওয়েল

আইপিএলে বৃহস্পতিবার নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে ৫৮ বলে অপরাজিত ৯২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন অজি তারকা। ৩৫ বলে ৬৭ করে অপরাজিত থেকে ওয়ার্নারকে সঙ্গ দেন রাভমান পাওয়েল।

তাঁদের দুরন্ত পার্টনারশিপের হাত ধরেই ২০৭ রানে পৌঁছে যায় দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে টেনেটুনে ১৮৬ করে হায়দরাবাদ। ২১ রানে ম্যাচ জিতে যায় দিল্লি।

তবে খুব অল্পের জন্যই শতরান হাতছাড়া করেন ওয়ার্নার। সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে ছিলেন তিনি। শেষ ওভারে রভম্যান পাওয়েল বিধ্বংসী মেজাজে রান করছিলেন।

তবে তিনি চেয়েছিলেন ওয়ার্নার যেন সেঞ্চুরি পূরণ করেন। তার জন্য পাওয়েল ১ রান নিয়ে ওয়ার্নারকে শুরুতেই স্ট্রাইক দিতে চেয়েছিলেন। কিন্তু খেলার সেই গতিটা কোনও ভাবেই নষ্ট করতে চাননি অজি তারকা।

তাই রভম্যান পাওয়েলকে নিজের খেলাটা চালিয়ে যাওয়ারই পরামর্শ দেন ওয়ার্নার।এই প্রসঙ্গে পাওয়েলই পুরো বিষয়টি খোলসা করেছেন। তিনি পরিষ্কার বলেছেন,

‘আমি ডিডব্লিউ-কে (ডেভিড ওয়ার্নার) জিজ্ঞেস করেছিলাম যে, ওর ১০০ করার জন্য আমি সিঙ্গল নিয়ে ওকে স্ট্রাইক দেব কিনা! কিন্তু ও আমাকে বলেছিল, এ ভাবে ম্যাচ খেলা হয় না।

এবং আমাকে বড় শট খেলতে বলেছিল।’ উল্লেখ্য, সেই ওভারে পাওয়েল উমরান মালিককে মেরে ১৯ রান নেন। আর দলের স্বার্থেই নিজের সেঞ্চুরি

করার বাসনা জলাঞ্জলি দেন ওয়ার্নার। তবে সেঞ্চুরি না পাওয়ার আফসোসটা কিছুটা হলে ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পর মিটবে অস্ট্রেলিয়ার তারকা ব্যাটারের।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.