Home / খেলার খবর / আশা জাগিয়েও একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার কারণ জানালো দিল্লি ক্যাপিটালস

আশা জাগিয়েও একাদশ থেকে মুস্তাফিজকে বাদ দেওয়ার কারণ জানালো দিল্লি ক্যাপিটালস

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। মাঝে আশা দেখান এইডেন মারক্রাম ও নিকোলাস পুরান। তবে পুরানের ঝড় সামলে শেষ পর্যন্ত সহজেই ম্যাচ জিতে নিয়েছে দিল্লি ক্যাপিট্যালস।

একইসঙ্গে হায়দরাবাদের পঞ্চম স্থানও দখল করেছে তারা। মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে আগে ব্যাট করে ২০৭ রানের বিশাল সংগ্রহ দাঁড় করেছিল দিল্লি।

জবাবে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৬ রান করতে পেরেছে হায়দরাবাদ। যার সুবাদে ২১ রানের জয় পেয়েছে দিল্লি। হায়দরাবাদের এটি টানা তৃতীয় পরাজয়।

এ নিয়ে দুই দলেরই এখন সমান দশ ম্যাচে পাঁচটি করে জয়-পরাজয়ে পয়েন্ট হলো সমান দশ। তবে নেট রানরেটে এগিয়ে থাকায় দিল্লি ক্যাপিট্যালস উঠে গেছে পাঁচ নম্বরে,

এক ধাপ নেমে এখন ছয়ে অবস্থান করছে কেইন উইলিয়ামসনের দল। কিন্তু গতকালের হাই ভোল্টেজ ম্যাচে দিল্লি একাদশে ছিলনা মুস্তাফিজুর রহমান। তার জায়গায় সুযোগ পেয়েছেন প্রোটিয়া পেসার আনরিখ নরকিয়া। এছাড়া আরও তিনটি পরিবর্তন করেছিল দিল্লি একাদশে।

পৃথ্বী শাহ, চেতন সাকারিয়া এবং অক্ষর প্যাটেল বাদ পড়েছেন। এই তিনজনের জায়গায় দলে এসেছেন মানদীপ সিং, রিপাল প্যাটেল এবং খলিল আহমেদ।

টসের সময় দিল্লীর অধিনায়ক ঋষভ পন্থ বলেছেন, অক্ষর প্যাটেল ইনজুরিতে পড়ায় বাড়তি অল-রাউন্ডার হিসেবে মানদীপ সিংকে নেওয়া হয়েছে।

দিল্লি ক্যাপিট্যালসের হয়ে টানা আট ম্যাচ খেলার পর অবশেষে দল থেকে বাদ পড়লেন মোস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে তাকে একাদশে রাখেনি দিল্লি। আট ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছেন মোস্তাফিজ, রান খরচ করেছেন ওভারপ্রতি ৭.৬২ করে।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.