Home / খেলার খবর / জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে সুযোগ পাচ্ছেন আনামুল হক বিজয়।

জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে সুযোগ পাচ্ছেন আনামুল হক বিজয়।

ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর পর থেকে এখন পর্যন্ত একজন ক্রিকেটারকে নিয়ে সর্বত্র আলোচনা। তিনি হলেন আনামুল হক বিজয়। কেনই বা আলোচনা হবে না?

ঘরোয়া ক্রিকেট লীগে বিশ্বরেকর্ড গড়েছেন তিনি। ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো লিস্ট এ’ টুর্নামেন্টে ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তিনি।

তাই তো আনামুল হক বিজয় জাতীয় দলে সুযোগ পাওয়া এখন সময়ের মাত্র। তবে এই মুহূর্তে টেস্ট ক্রিকেটের ভাবনায় নেই আনামুল হক বিজয়।

যে কারণে ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে রাখা হয়নি আনামুল হক বিজয়কে। তবে আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আনামুল হক বিজয় থাকাটা একপ্রকার নিশ্চিত।

জানা গেছে ওই সফরে ওয়ানডে সিরিজও রাখা হতে পারে আনামুল হক বিজয়কে। সম্প্রতি সময়ে বাংলাদেশে টি-টোয়েন্টি ফরম্যাটে তেমন ভালো কিছু করতে পারছে না বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা।

বিশেষ করে দলের ওপেনিং জুটির ব্যর্থতা এখন ফুটে উঠেছে। এছাড়াও টি-টোয়েন্টি ক্রিকেট থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। তাই তার জায়গায় একজন অভিজ্ঞ ব্যাটসম্যান হিসাবে আনামুল হক বিজয়কে সুযোগ দিতে চায় নির্বাচকরা।

আগামী জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে টেস্ট, ওয়ানডে এবং টি-টুয়েন্টি, তিন সংস্করণেই খেলবেন সাকিব-তামিম-মুমিনুলরা। একই সময়ে বাংলাদেশ ‘এ’ দলেরও সফর আছে ওয়েস্ট ইন্ডিজে।

একটি চার দিনের ও পাঁচটি ওয়ানডে খেলবে ‘এ’ দল। জানা গেছে এ দলের হয়ে চার দিনের ম্যাচ খেলবেন আনামুল হক বিজয়। সাথে জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলে থাকবেন তিনি।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.