Home / খেলার খবর / শোয়েবের বাউন্স খেলা এখনও দুঃস্বপ্ন ভিলিয়ার্সের!

শোয়েবের বাউন্স খেলা এখনও দুঃস্বপ্ন ভিলিয়ার্সের!

নিজের ক্যারিয়ার জুড়ে বিশ্বের নামী সব বাঘা বাঘা ব্যাটারদের দুঃস্বপ্নের নাম ছিলেন শোয়েব আখতার। সেই সময়ের তারকা অনেক ব্যাটারই বলে থাকেন শোয়েবের বাউন্সারগুলো ছিল প্রাণঘাতী।

শোয়েব ২০০২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির বলটি করেছিলেন। যার গতিবেগ ছিল ঘণ্টায় ১৬১ কিলোমিটার।

শোয়েব অস্ট্রেলিয়ার বিপক্ষে করা গতিময় একটি বাউন্সের ভিডিও সম্প্রতি টুইটারে পোস্ট করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। যাতে দেখা যায় শোয়েবের বাউন্স থেকে মাথা বাঁচাতে লাফিয়ে উঠেছেন শেন ওয়াটসন।

ওয়াটসন আবার সেটা শেয়ার করে লিখেছেন,”আমার ২১তম জন্মদিন উৎযাপনের কি দারুণ একটা মুহূর্ত ছিল! শোয়েব আখতার, এটা খুব ভালো ছিল এবং এটার রক্তাক্তময় গতি ছিল।”

এই টুইটের রিপ্লাইয়ে যোগ দিয়েছে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ব্যাটার এবি ডি ভিলিয়ার্স। তিনি জানিয়েছেন, শোয়েব আখতারের বাউন্স খেলার স্মৃতি এখনও তার জন্য দুঃস্বপ্ন।

ভিলিয়ার্স লিখেছেন, ‘অহ ভাই। এটা এখনও আমার দুঃস্বপ্ন।” শোয়েব অবশ্য ভিলিয়ার্সের প্রশংসাই করেছেন। তিনি জানিয়েছেন, ভিলিয়ার্সও কম বোলারদের ঘুম হারাম করেননি।

শোয়েব লিখেন,”কাম অন এবি। তুমি নিজেই কত বোলারকে বিনিদ্র রজনী উপহার দিয়েছ। তোমার সঙ্গে আলাপচারিতা সবসময় আলাদা আনন্দ দেয়।”

এর উত্তরে ভিলিয়ার্স স্মৃতিচারণ করে লিখেছেন,”হাহা গুড ওল্ড ডেজ। আমি যখন তোমাকে পুল করার সিদ্ধান্ত নিয়েছিলাম তুমি সুপারস্পোর্টস পার্কে প্রায়

আমার পা ভেঙে দিয়েছিলে যখন আমার ২০ বছর বয়সের প্রথমদিক। বলটা যখন প্রথম ব্যাটে লেগেছিল আমি বুঝতে পেরেছিলাম আমার কতবড় ভুল হয়েছে।”

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.