Home / খেলার খবর / বিজয়কে নিয়ে আফসোস করে নতুন একটি বার্তা লিখলেন মাশরাফি বিন মর্তুজা

বিজয়কে নিয়ে আফসোস করে নতুন একটি বার্তা লিখলেন মাশরাফি বিন মর্তুজা

শেষ হয়েছে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ। প্রথমবারের মতো এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

তবে ব্যাট হাতে দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ওপেনার এনামুল হক বিজয়। এবারের টুর্নামেন্ট শেষ হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন তিনি।

শুধু তাই নয় লিস্ট এ ক্রিকেট টুর্ণামেন্টে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন এনামুল হক বিজয়। মৌসুম শেষে বিজয়ের সংগ্রহ ৯৭.৪৭ স্ট্রাইক রেটে ৮০.১৫ গড়ে ৩টি শতক ও ৮টি অর্ধশতকে করেছেন ১ হাজার ৪২ রান।

নিঃসন্দেহে আনামুল হক বিজয় এটি ক্যারিয়ারের সেরা মুহূর্ত। তাইতো লিজেন্ড অব রূপগঞ্জ এর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মনে করেন বিজয়কে এখনই জাতীয় দলের আশেপাশে নিয়ে আসা উচিত। যাতে করে দলের অন্য কেউ খেলতে না পারলে সুযোগ দেয়া যায়।

“দেখেন আপনি একটা লিগ থেকে কিন্তু ১০-১২ জনকে আনতে পারেন। কিন্তু জাতীয় দলের জন্য টার্গেট করেন সেক্ষেত্রে একজন বা দুইজনকে করতে পারেন। যদি বলি আমি সেটা বিজয়। ওর কথা আমি আগেও বলেছি, এখনও বলছি সে আউটস্ট্যান্ডিং ব্যাটিং করেছে।

“এবং সে ডোমিনেট করে ব্যাটিং করেছে। বিজয়কে মনে করি, এখনই কন্সিডার করার সময়। দেখেন একজন ব্যাটার যদি এগারোশ রান করে সুযোগ না পায় তাহলে তার আর প্রমাণ করার জায়গা থাকে না। সুযোগ পাওয়া উচিত।”

“বয়সের একটা সময়ে এসে এখন বিজয়রা যে পর্যায়ে আছে, যেমন সোহান, বিজয়। এরা যে বয়সে আছে, দেখেন ২৮-৩০ বা ৩২ বয়সের একটা সময় থাকে।

ওরা কিন্তু ওই বয়সে রয়েছে। সিনিয়র প্লেয়ারদের কথা চিন্তা না করে এদের যদি কোনও না কোনো ম্যাচে সুযোগ দেয়া যায় আমার মনে হয় এরা কিন্তু ভালো করবে। কারণ যেটা বললাম, একয়াট বয়সের পর এই স্পিডটা ওদের থাকবে না।”

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.