Home / খেলার খবর / ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি তুলে নিলেন তামিম ইকবাল। ৪ রানের জন্য আবারো সেঞ্চুরি মিস করলেন আনামুল হক বিজয়

ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি তুলে নিলেন তামিম ইকবাল। ৪ রানের জন্য আবারো সেঞ্চুরি মিস করলেন আনামুল হক বিজয়

ঢাকা প্রিমিয়ার লিগে আজ শেষ রাউন্ডে ব্যাট হাতে আবারো জ্বলে উঠেছেন আনামুল হক বিজয় এবং তামিম ইকবাল। টুর্নামেন্টের ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি তুলে নিয়েছিলেন তামিম ইকবাল।

ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৯০ রানে আউট হওয়ার পর টানা দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ওপেনার।

বৃহস্পতিবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ১৩৭ রানের ইনিংস সেরা পারফরম্যান্স করেন তামিম। ১৩ চার ও ৬টি ছয় ছিল তার ১৩২ বলের ইনিংসে।

আরাফাত সানির বলে রাকিবুল আতিকের ক্যাচ হয়ে থামে তার লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ২১তম শতকের ইনিংস। তামিম শুরু থেকে ধীরস্থির ইনিংস খেলছিলেন।

তবে শেষ দিকে জ্বলে ওঠেন তিনি। বাঁহাতি ব্যাটসম্যান সিঙ্গেল নিয়ে ২৯তম ওভারে সেঞ্চুরি করলেও আগের ওভারে রাকিবুল আতিককে টানা তিন বলে দুটি চার ও একটি ছয় মারেন।

আউট হওয়ার আগের শেষ ১০ বলে ধুন্ধুমার ব্যাটিং করেন তামিম, এই সময়ে চারটি চার ও তিনটি ছয় হাঁকান। এর আগে তামিম ২১৫ রানের জুটি গড়েন গত ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান এনামুল হক বিজয়ের সঙ্গে।

প্রথম ক্রিকেটার হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটের এক আসরে এক হাজার রানের মাইলফলক ছোঁয়া বিজয় অল্পের জন্য আরেকটি সেঞ্চুরির দেখা পাননি। ৮৫ বলে ৯৬ রান করেন। ইনিংসের ৪০তম ওভারে হুসনা হাবীব মেহেদীর শিকার হন তিনি।

এই দুটি দুর্দান্ত ইনিংসের সৌজন্যে প্রাইম ব্যাংক তিনশ পার করেছে সহজেই। শেষ দিকে মোহাম্মদ মিঠুন ২৬ বলে ৩৯ রান করেন। ৭ উইকেটে তাদের রান ৩৫৫। গাজী গ্রুপের পক্ষে মারাজ মাহবুব নিলয় সর্বোচ্চ ৩ উইকেট নেন।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.