Home / খেলার খবর / ঢাকা প্রিমিয়ার লিগের পারফরম্যান্সটাই জাতীয় দলে দেখাতে চান কাজী নুরুল হাসান সোহান

ঢাকা প্রিমিয়ার লিগের পারফরম্যান্সটাই জাতীয় দলে দেখাতে চান কাজী নুরুল হাসান সোহান

প্রথমবারের মতো ঢাকা প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলকে চ্যাম্পিয়ন করার পিছনে সবচেয়ে বড় অবদান ছিল উইকেটকিপার ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের।

গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে প্রচণ্ড চাপের মাঝেও ৮১ বলে অপরজিত ৮১* রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে ফাইনালের ম্যাচসেরা হয়েছেন নুরুল হাসান সোহান।

শুধু গতকালকের ম্যাচ নয়, সর্বশেষ চার ইনিংসে তার রান যথাক্রমে ৭৩, ১৩২*, ৭১ ও ৮১। ফর্মের তুঙ্গে থাকা এই উইকেটকিপার ব্যাটারের লক্ষ্য এখন জাতীয় দলের হয়ে এমন দারুণ পারফর্ম করা।

গতবছর ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি ফরম্যাটে দুর্দান্ত পারফরম্যান্স করে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ করে নেন কাজী নুরুল হাসান সোহান।

একাদশে জায়গা পেলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। তবে ঘরোয়া ক্রিকেট লীগের এই পারফরম্যান্সে জাতীয় দলে নিয়ে যেতে চান বলে জানিয়েছেন কাজী নুরুল হাসান সোহান।

গতকাল মিরপুরে ম্যাচ শেষে সাংবাদিকদের সোহান বলেন, “এই ক্লাবে আমি চার-পাঁচ বছর ধরে খেলছি। ক্লাবের প্রতি একটা ভালোবাসা জন্মেছে। অন্য রকম একটা অনুভূতি কাজ করে। এই ক্লাবের পরিবেশটা চমৎকার”।

“সবাই মিলে এমন একটা পরিবেশ গড়ে তোলা হয়েছে, যেটি শিরোপা জিততে ভূমিকা রেখেছে। আমার কাছে একবারের জন্যও মনে হয়নি আমরা ম্যাচটা হারব। জিয়া ভাইকে বলেছি, শেষ পর্যন্ত লড়ে যাব…। এখন আমার লক্ষ্য দেশের হয়ে ভালো খেলা।”

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.