Home / খেলার খবর / তামিম ইকবালের ৯০ এবং বিজয় ও শাহাদতের ৫২ রানে ৮ উইকেটে জয় লাভ করেছে প্রাইম ব্যাংক।

তামিম ইকবালের ৯০ এবং বিজয় ও শাহাদতের ৫২ রানে ৮ উইকেটে জয় লাভ করেছে প্রাইম ব্যাংক।

ঢাকা প্রিমিয়ার লিগে দুর্দান্ত জয় তুলে নিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ব্যাট হাতে আজ রান পেয়েছেন জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবাল। বিকেএসপি ৪ নম্বর মাঠে আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে ৪০.২ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলীয় ৩০ রানের মধ্যে তিন টপ অর্ডার ব্যাটসম্যান রবিউল ইসলাম রাব্বি, সাইফ হাসান, এবং ইমরুল কায়েসের উইকেট হারাল শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

তবে গত ম্যাচের মতো এই ম্যাচে ব্যাট হাতে প্রতিরোধ গড়ে তোলেন কাজী নুরুল হাসান সোহান। নুরুল হাসান সোহানের ৭১ এবং শেষের দিকে মেহেদী হাসান মিরাজের ৪৭ রানে ২৩২ রান সংগ্রহ করে শেখ জামাল।

জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন দুই ওপেনার আনামুল হক বিজয় এবং তামিম ইকবাল। দুইজন মিলে গড়ে তোলেন ১২১ রানের পার্টনারশিপ। ৫২ রানে আউট হন আনামুল হক বিজয়। তবে মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি করেছেন তামিম ইকবাল। ৮৫ বলে ৯০ রান করেন তিনি।

তবে দলের হয়ে বাকি কাজটুকু করে দেন অধিনায়ক মোহাম্মদ মিথুন তরুণ ব্যাটসম্যান শাহাদাত হোসেন। ৩১ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ মিথুন এবং ৫২ রান করে অপরাজিত থাকেন শাহাদাত হোসেন দিপু। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন তামিম ইকবাল।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.