Home / খেলার খবর / শ্রীলঙ্কা সিরিজে মোস্তাফিজকে দরকার হলে সে অবশ্যই আইপিএল ছেড়ে দেশের জন্য খেলবে : নাজমুল হাসান পাপন

শ্রীলঙ্কা সিরিজে মোস্তাফিজকে দরকার হলে সে অবশ্যই আইপিএল ছেড়ে দেশের জন্য খেলবে : নাজমুল হাসান পাপন

বেশ কিছুদিন ধরেই মোস্তাফিজুর রহমানের টেস্ট খেলা না নিয়ে আলোচনা হচ্ছে। নিঃসন্দেহে এই মুহূর্তে দেশের ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান। জাতীয় দলের হয়ে ওঠে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে নিয়মিত খেলেছেন তিনি।

তবে বিগত দুই বছরে টেস্ট ক্রিকেটে খেলছেন না মোস্তাফিজুর রহমান। এমনকি গত দুইদিন আগে টেস্ট খেলার না কারণ জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। সেখানে তিনি ক্যারিয়ারকে দীর্ঘায়িত করতে টেস্ট ক্রিকেট খেলছেন না বলে জানিয়েছেন মুস্তাফিজ।

তবে সামনে যখনই তাকে দরকার হবে, তখনই মোস্তাফিজকে টেস্টে খেলানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আজ সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইফতার পার্টি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন

“মোস্তাফিজ টেস্ট খেলছে না। এখন আমাদের কাছে তাসকিন, শরিফুল, ইবাদত আছে৷ আমাদের যখন তাকে দরকার হবে, তখন অবশ্যই সে টেস্ট খেলবে। সে অবশ্যই খেলবে। বিশেষ করে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে।”

মোস্তাফিজের লাল বলের ক্রিকেটে আগ্রহ না থাকায় তিনি লাল বলের চুক্তিতে নেই৷ বিসিবিও তাতে বাধা দেয়নি। এজন্য দেশের ক্রিকেট বাদ দিয়ে মোস্তাফিজ আইপিএল খেলেছেন। বিসিবি তাকে অনাপত্তিপত্র দিয়েছে। কিন্তু, সামনে যখন তাকে দরকার হবে, বিসিবি তাকে টেস্টেও খেলাবে।

নাজমুল হাসান পাপন বলেছেন, “মোস্তাফিজ কিন্তু টেস্টের জন্য নাম লেখায়নি। সে বলেনি, টেস্ট খেলতে চায়। ও কী বললো, সেটা বড় কথা না। মোস্তাফিজকে যখন দরকার হবে, অবশ্যই সে খেলবে। কারণ, এখন যদি আমার শ্রীলঙ্কা সিরিজেও মোস্তাফিজকে দরকার হয় অবশ্যই খেলবে।”

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.