Home / খেলার খবর / চেষ্টা থাকবে সামনে যত ম্যাচ আছে, সবই যেন খেলতে পারি : সাকিব আল হাসান

চেষ্টা থাকবে সামনে যত ম্যাচ আছে, সবই যেন খেলতে পারি : সাকিব আল হাসান

আজ সকালে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে পারিবারিক কারণে বাংলাদেশে ফেরেন সাকিব। এরপর পরিবার নিয়ে যুক্তরাষ্ট্র যান তিনি।

তবে ঢাকা প্রিমিয়ার লীগ এবং শ্রীলঙ্কা সিরিজ খেলতে আজ সকালে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লিগের সুপার রাউন্ডে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে খেলবেন সাকিব। সেইসাথে লঙ্কান সিরিজের খেলবেন বলে জানিয়েছেন সাকিব আল হাসান।

আজ সকালে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিমানবন্দরে বলেন, “এটায় (শ্রীলঙ্কা সিরিজ) সন্দেহের তো কোনো কারণ ছিল বলে আমার মনে হয় না। হ্যাঁ, যদি কোনো ইমার্জেন্সি থাকত, অবশ্যই সেটা অন্য জিনিস। তবে হ্যাঁ, অবশ্যই খেলব।”

ঢাকা লিগে তার খেলার কথা ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাবে। কিন্তু মোহামেডান হাই প্রোফাইল দল গড়েও সুপার লিগে উঠতে পারেননি। সাকিব খেলার আগ্রহ প্রকাশ করায় তাকে দলে ভিড়িয়েছে মাশরাফির রূপগঞ্জ। মোহামেডানও তাতে কোনো আপত্তি করেনি। নিজের ব্যক্তিগত অনুশীলনের জন্যই সাকিব সুপার লিগের চারটি ম্যাচ খেলার অপেক্ষায়।

নিজের মানসিক ফিটনেস নিয়ে সাকিব বলেছেন, ‘এখন অবশ্যই ভালোবোধ করছি। ফোকাসটা এখন ক্রিকেটে রাখতে চাচ্ছি। চেষ্টা থাকবে সামনে যত ম্যাচ আছে, সবই যেন খেলতে পারি।’

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.