Home / খেলার খবর / আর মাত্র ৯ রান করলে ঢাকা লীগের এক মৌসুমে সর্বোচ্চ রানের রেকর্ড গড়লেন আনামুল হক বিজয়।

আর মাত্র ৯ রান করলে ঢাকা লীগের এক মৌসুমে সর্বোচ্চ রানের রেকর্ড গড়লেন আনামুল হক বিজয়।

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে দুর্দান্ত ফর্মে রয়েছেন আনামুল হক বিজয়। সেইসাথে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে ইতিহাস-গড়া হাতছানি তার সামনে। প্রিমিয়ার লীগের এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড করতে যাচ্ছেন আনামুল হক বিজয়।
figure class=”wp-block-image size-full”>

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে দুর্দান্ত ফর্মে থাকা আনামুল হক বিজয় ব্যাট হাতে করেছেন ৮০৫ রান। ১১ ম্যাচে ৭৩.১৮ গড়ে, ৯৭.২২ স্ট্রাইক রেট তার। আর মাত্র ৯ রান করতে পারলেই ঢাকা লীগের এক আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক হবেন তিনি। এর আগে ঢাকা প্রিমিয়ার লিগে ৮১৪ রান করেছিলেন সাইফ হাসান।
figure class=”wp-block-image size-full”>

এবার তাকে ছাড়িয়ে যাওয়ার হাতছানি আনামুল হক বিজয় এর সামনে। এখনো বিজয়ের খেলা বাকি আছে চার ম্যাচ। তবে তালিকায় রয়েছেন আরো একটি ব্যাটসম্যান। তিনি লিজেন্ড অব রূপগঞ্জ-এর নাঈম ইসলাম।
figure class=”wp-block-image size-full”>

দুই জনই রান করেছেন সমান তালে। সমান ম্যাচে নাঈমের রান ৭৮২। ব্যাটিং গড় ৭৮.০০, স্ট্রাইক রেট ৭৬.৬৭। দুই ব্যাটসম্যানেরই ২টি করে সেঞ্চুরি, ৬ টি ফিফটি আনামুল হক বিজয়ের এবং পাঁচটি করেছেন নাঈম ইসলাম। প্রিমিয়ার লিগ লিস্ট এ মর্যাদা পাওয়ার পর এক আসরে সবচেয়ে বেশি রান করেছেন প্রাইম দোলেশ্বরের সাইফ হাসান। ২০১৮-১৯ মৌসুমে ১৬ ম্যাচে তার রান ছিল ৮১৪।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.