Home / খেলার খবর / সাব্বিরের সেঞ্চুরি এবং নাবিল সামাদের ৫ উইকেটে বড় জয় তুলে নিল মাশরাফির লিজেন্ড অব রূপগঞ্জ

সাব্বিরের সেঞ্চুরি এবং নাবিল সামাদের ৫ উইকেটে বড় জয় তুলে নিল মাশরাফির লিজেন্ড অব রূপগঞ্জ

বাংলাদেশ ক্রিকেট থেকে হারিয়ে গিয়েছিলেন সাব্বির রহমান। তিন বছর পর আজ পূর্ণ জনম হয়েছে তার। ‌ ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম রাউন্ডে ব্যাট হাতে একের পর এক ম্যাচ ব্যর্থ হয়েছিলেন তিনি।
figure class=”wp-block-image size-full”>

কিন্তু সুপার লিগের নিজেদের প্রথম ম্যাচে নিজের জাত চিনিয়েছেন সাব্বির রহমান। দীর্ঘ তিন বছর পর লিস্ট এ ক্রিকেটে সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। ‌যার সুবাদে প্রথম ম্যাচে জয় পেয়েছে তার দল লিজেন্ড অব রূপগঞ্জ।
figure class=”wp-block-image size-full”>

বিকেএসপির ৪ নম্বর মাঠে সাব্বিরের ১১১ বলে ১২৫ ও চিরাগের ৬৬ বলে ৯৫ রানের ইনিংসে ভর করে ৩২৫ রানের বিশাল সংগ্রহ পায় রূপগঞ্জ। জবাব দিতে নেমে সাদ নাসিমের সেঞ্চুরির পরও ২৭০ রানের বেশি করতে পারেনি রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। ফলে ৫৫ রানে জিতেছে মাশরাফি বিন মর্তুজার দল।
figure class=”wp-block-image size-full”>

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে রূপগঞ্জ টাইগার্সের পক্ষে একাই লড়েছেন পাকিস্তানি ব্যাটার সাদ নাসিম। ইনিংসের ১৫তম ওভারে ব্যাটিংয়ে নেমে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন তিনি। তার ব্যাট থেকে এসেছে ৯ চার ও ৪ ছয়ের মারে ১০৭ বলে ১১৬ রান।
figure class=”wp-block-image size-full”>

লেজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে বল হাতে মাত্র ৪৭ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন বাঁহাতি স্পিনার নাবিল সামাদ। লিস্ট এ ক্যারিয়ারে তার এটি তৃতীয় ফাইফার। এছাড়া অফস্পিনার সঞ্জিত সাহা ২, মাশরাফি মর্তুজা ১ ও মেহেদি হাসান রানার শিকার ১টি উইকেট।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.