Home / বাংলা হেল্‌থ / অবশেষে তিন বছর পর সেঞ্চুরির দেখা পেলেন সাব্বির রহমান

অবশেষে তিন বছর পর সেঞ্চুরির দেখা পেলেন সাব্বির রহমান

দীর্ঘদিন হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান। জাতীয় দল থেকে বাদ পড়লেও ঘরোয়া ক্রিকেটের লীগের নিয়মিত চলছেন তিনি। তবে মাঠে সেভাবে পারফরম্যান্স করতে পারছিলেন না সাব্বির রহমান।
figure class=”wp-block-image size-full”>

এমনকি চলতি ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডে ও ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন তিনি। অবশেষে সুপার লিগের প্রথম ম্যাচে এসে হাসলো জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের ব্যাট।
figure class=”wp-block-image size-full”>

সুপার লিগে সাব্বিরের লিজেন্ডস অব রূপগঞ্জ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রূপগঞ্জ টাইগার্সের। বিকেএসপির চার নম্বর গ্রাউন্ডে এই ম্যাচে ১২৫ রানের অসাধারণ একটি ইনিংস উপহার দিলেন সাব্বির।
figure class=”wp-block-image size-full”>

টসে জিতে ব্যাট করতে নেমে দ্রুতই দুই ওপেনারকে হারায় লিজেন্ড অব রূপগঞ্জ। দলে বিপদের মুহূর্তে ব্যাটিংয়ে নেমে পুরনো রূপে ফিরেছেন সাব্বির রহমান।
figure class=”wp-block-image size-full”>

১১১ বলে ১২৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। চার আর ছক্কায় তিনি মাতিয়ে তোলেন বিকেএসপির মাঠটি। মোট ৮টি বাউন্ডারি এবং ৮টি ছক্কার মার মারেন তিনি।
figure class=”wp-block-image size-full”>

১২৫ রান করার পর রূপগঞ্জ টাইগার্সের বোলার মুকিদুল ইসলাম মুগ্ধর করা বলে শরিফুল্লাহর হাতে ক্যাচ দিয়ে ফিরে যান জাতীয় দলের সাবেক এই মারকুটে ব্যাটার। এর আগে এবারের প্রিমিয়ার লিগে তার সর্বোচ্চ রানের ইনিংস ছিল ৪৬। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে খেলেছিলেন ওই ইনিংস।

Check Also

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আসছেন ‘রিজওয়ান’

দারুণ এক ফিফটি করে পাকিস্তানকে বিশ্বকাপের ফাইনালে তুলেছেন মোহাম্মদ রিজওয়ান। সেই রিজওয়ান আসন্ন বিপিএলে কুমিল্লা …

Leave a Reply

Your email address will not be published.