Home / খেলার খবর / বিরাট কোহলিকে নিজেকে এখন সাধারণ মানের ক্রিকেটার ভাবা উচিত : শোয়েব আখতার

বিরাট কোহলিকে নিজেকে এখন সাধারণ মানের ক্রিকেটার ভাবা উচিত : শোয়েব আখতার

বিগত কয়েক মাস ধরেই পারফরম্যান্স করতে পারছেন না বিরাট কোহেলি। জাতীয় দলের পর এবার আইপিএল ও ব্যাট হাতে ব্যর্থ হচ্ছেন তিনি। এখন পর্যন্ত আইপিএলে খেলা ৬ ম্যাচে মাত্র ২০.৮০ গড়ে ১১৯ রান করেছেন কোহলি। দুইবার চল্লিশের ঘর পেরোলেও কোনো ফিফটি করতে পারেননি আইপিএল ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক এই ব্যাটার।
figure class=”wp-block-image size-full”>

যে কারণে বিরাট কোহলিকে সাধারণ মানের খেলোয়াড় হিসেবেই বিবেচনা করছেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার। পারফরম্যান্সের গ্রাফ ঊর্ধ্বমুখী না হলে কোহলির দল থেকে বাদও পড়া লাগতে পারে বলেন তিনি। সংবাদ মাধ্যমে শোয়েব বলেছেন,
figure class=”wp-block-image size-full”>

“আইপিএল একটি পারফরম্যান্সভিত্তিক ফ্র্যাঞ্চাইজি মডেল। এখানে কেউই রেহাই পাবে না। এমনকি বিরাট কোহলিও নয়। পারফর্ম না করলে সেও বাদ পড়ে যেতে পারে। কিছু বিষয় আমি হয়তো বলতে পারবো না। তবে তার মাথায় ঠিকই হাজারও জিনিস ঘুরপাক খাচ্ছে।”
figure class=”wp-block-image size-full”>

কোহলির নিজেকে সাধারণ মানের খেলোয়াড় ভেবে সামনে এগোনোর পরামর্শ দিয়ে শোয়েব বলেন, “কোহলি ভালো মানুষ এবং ভালো খেলোয়াড়। তবে আমি চাই সে এখন যেকোনো একটি জিনিসের ওপর মনোযোগ দেক। নিজেকে সাধারণ খেলোয়াড় ভাবুক এবং ব্যাট হাতে খেলা শুরু করুক। মানুষ এরই মধ্যে কোহলির দিকে আঙুল তুলতে শুরু করেছে”।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.