Home / খেলার খবর / মুস্তাফিজের খারাপ বোলিংয়ের দিনে ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় ম্যাচ হারলো দিল্লি ক্যাপিটালস

মুস্তাফিজের খারাপ বোলিংয়ের দিনে ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় ম্যাচ হারলো দিল্লি ক্যাপিটালস

আইপিএলে আজব বল হাতে ভালো করতে পারেননি মোস্তাফিজুর রহমান। ইনিংসের ব্যক্তিগত নিজের প্রথম তিন ওভার ঠিকঠাক থাকলেও শেষ ওভারে চারটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারিতে মোট ৪ ওভারে ৪৮ রান দিয়েছেন মুস্তাফিজুর রহমান।
figure class=”wp-block-image size-full”>

তার এমন খরচের দিনে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। জবাবে ব্যাট হাতে শুরুটা ভালো করলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায় ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে দিল্লী ক্যাপিটালস।
figure class=”wp-block-image size-full”>

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান তুলে ব্যাঙ্গালোরে। ব্যাট হাতে ঝড় তুলেন কার্তিক। ৩৪ বলে অপরাজিত থাকেন ৬৬ রান করে। এছাড়া অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ম্যাক্সওয়েল করেন ৫৫ রান। তবে শুরুতে ডু প্লেসিস, আনুজ রাওয়াত ও ভিরাট কোহলি দ্রুত ফিরে গেলে বিপদে পড়ে তারা।
figure class=”wp-block-image size-full”>

৪ ওভার বল করে উইকেটের দেখা পাননি মুস্তাফিজ। ১৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দেভিদ ওয়ার্নের ৬৬ ও রিশাভ পান্তের ৩৪ রান রানের চাকা সচল রাখলেও আর কোনো ব্যাটার দাড়াতে না পারলে ২০ ওভারে ১৭৩ রানে থামে দিল্লির যাত্রা।
figure class=”wp-block-image size-full”>

শেষ পর্যন্ত ১৬ রানে হারতে হয় দিল্লিকে। চার ওভারে ২৮ রান দিয়ে তিন উইকেট নেন হ্যাজেলউড। ছয় ম্যাচে চার জয়ে আট পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে উঠে এসেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। পাঁচ ম্যাচে দুই জয়ে চার পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে দিল্লি ক্যাপিটালস।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.