Home / খেলার খবর / ঢাকা প্রিমিয়ার লিগে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ার হাতছানি নাঈম ইসলাম এবং আনামুল হক বিজয়ের সামনে

ঢাকা প্রিমিয়ার লিগে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ার হাতছানি নাঈম ইসলাম এবং আনামুল হক বিজয়ের সামনে

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরের সেরা ছন্দে রয়েছেন আনামুল হক বিজয় এবং নাঈম ইসলাম। সেইসাথে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে ইতিহাস-গড়া হাতছানি এই দুইজনের সামনে।

ঢাকা প্রিমিয়ার লীগের এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড করতে যাচ্ছেন আনামুল হক বিজয় এবং নাঈম ইসলাম। ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে দুর্দান্ত ফর্মে থাকা আনামুল হক বিজয় ব্যাট হাতে করেছেন ৭২৮ রান। ১০ ম্যাচে ৭২.৮০ গড়ে, ৯৭.৯৮ স্ট্রাইক রেট তার। তবে আনামুল হক বিজয় থেকে এগিয়ে রয়েছেন নাঈম ইসলাম।

ঢাকা থেকে দুই জনই রান করেছেন সমান তালে। লিজেন্ডস অব রূপগঞ্জের ব্যাটসম্যান নাঈম ইসলাম দশম রাউন্ডে ছাড়িয়ে গেছেন এনামুলকে। সমান ম্যাচে নাঈমের রান ৭৪৯। ব্যাটিং গড় ৮৩.২২, স্ট্রাইক রেট ৭৮.৬৭।

দুই ব্যাটসম্যানেরই ২টি করে সেঞ্চুরি, ৫টি করে ফিফটি। চারের সংখ্যায় তারা খুব কাছাকাছি। নাঈমের ৫৮ চারের বিপরীতে এনামুলের চার ৬২টি। তবে ছক্কায় এনামুল এগিয়ে প্রায় তিনগুণ। তার ৩২ ছক্কার বিপরীতে নাঈমের ছক্কা ১২টি। দুজনের স্ট্রাইক রেটের পার্থক্য গড়ে দিয়েছে এই ছক্কা সংখ্যাতেই।

লিগের দুজনেরই সামনেই ইতিহাস গড়ার হাতছানি। প্রিমিয়ার লিগ লিস্ট এ মর্যাদা পাওয়ার পর এক আসরে সবচেয়ে বেশি রান করেছেন প্রাইম দোলেশ্বরের সাইফ হাসান। ২০১৮-১৯ মৌসুমে ১৬ ম্যাচে তার রান ছিল ৮১৪। সাত’শ এর বেশি রান করা নাঈম ও এনামুল জন্য তাকে ছাড়িয়ে যাওয়া সময়ের ব্যাপার মাত্র।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.