Home / খেলার খবর / ইমরুল কায়েসের ব্যাটিংয়ে সিটি ক্লাবকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব

ইমরুল কায়েসের ব্যাটিংয়ে সিটি ক্লাবকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব

আজ শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডের খেলা। প্রথম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আজ শেষ দিনে সিটি ক্লাবকে ৫৩ রানে হারিয়েছে ইমরুল কায়েসের দল। দশম ম্যাচে এটা তাদের নবম জয়। ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে তারা।
figure class=”wp-block-image size-full”>

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সিটি ক্লাবের ক্লাবের মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আগে ব্যাট করতে নেমে ৪৬.২ ওভারে ১৯৭ রানে অলআউট হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জবাবে ৪৩.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি করতে পারেনি সিটি ক্লাব।
figure class=”wp-block-image size-full”>

বল হাতে সিটি ক্লাবের ইনিংসের লাগাম টেনে ধরেন শেখ জামালের রবিউল ইসলাম রবি, জিয়াউর রহমান ও পারভেস রসূল। রবি ৩টি এবং জিয়াউর ও পারভেজ ২টি করে উইকেট নেন। তাতে ৪৩.১ ওভারে ১৪৪ রানেই গুটিয়ে যায় সিটি ক্লাব।
figure class=”wp-block-image size-full”>

ব্যাট হাতে তাদের অধিনায়ক জাওয়াদ রনি সর্বোচ্চ ৪৫ রান করেন। ৩৩ রান করেন নাজমুল হোসেন মিলন। ১৯টি রান আসে জাকিরুল আহমেদ জেমের ব্যাট থেকে।
figure class=”wp-block-image size-full”>

তার আগে শেখ জামালের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৬১ রান করেন ইমরুল কায়েস। এছাড়া রবিউল ইসলাম রবি ২৪, নুরুল হাসান সোহান ২২ ও মৃত্যুঞ্জয় চৌধুরী অপরাজিত ২০ রান করেন।
figure class=”wp-block-image size-full”>

বল হাতে সিটি ক্লাবের আব্দুল হালিম ও মঈনুল ইসলাম ৩টি করে উইকেট নেন। ২টি করে উইকেট নেন শাহরিয়ার আলম মাহিম ও রাজিবুল ইসলাম। ম্যাচসেরা হন ইমরুল কায়েস।

Check Also

দুর্দান্ত খেলেও শেষ মুহুর্তে দুই গোল খেয়ে বিশ্বকাপ শুরু করলো মানের সেনেগাল

বিশ্বকাপে আগে কখনোই গ্রুপপর্বে আফ্রিকার কোন দলের কাছে হারেনি নেদারল্যান্ডস। অন্য দিকে সেনেগালও বিশ্বকাপে দু …

Leave a Reply

Your email address will not be published.