Home / খেলার খবর / এবার প্রিয় বন্ধু ডেভিড ওয়ার্নারকে মোস্তাফিজ বললেন “আমি তোমাকে ভালোবাসি ডেভিড ওয়ার্নার”

এবার প্রিয় বন্ধু ডেভিড ওয়ার্নারকে মোস্তাফিজ বললেন “আমি তোমাকে ভালোবাসি ডেভিড ওয়ার্নার”

বিদেশি ক্রিকেটারদের মধ্যে মুস্তাফিজুর রহমানের সবচেয়ে প্রিয় এবং কাছের বন্ধু অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। মূলত আইপিএলের খেলার মাধ্যমে এই দুজনের বন্ধুত্ব হয়। এবারের আইপিএলের দুজন একই দলের হয়ে খেলছেন।
figure class=”wp-block-image size-full”>

কিছুদিন আগে মোস্তাফিজুর রহমানকে বাংলায় ডেভিড ওয়ার্নার বলেছিল “আমি তোমাকে ভালোবাসি”। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মোস্তাফিজুর রহমান ডেভিড ওয়ার্নারকে বলেছেন “আমি তোমাকে ভালোবাসি”।
figure class=”wp-block-image size-full”>

২০১৬ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। ওই মৌসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন মুস্তাফিজুর রহমান। সে সময়ে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের দায়িত্ব ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।
figure class=”wp-block-image size-full”>

মোস্তাফিজুর রহমানকে খুব কাছে থেকেই চেনেন ডেভিড ওয়ার্নার। দুইজনের মধ্যে খুবই ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। যা এখনো বিরাজমান। ২০১৭ সালের পর মোস্তাফিজুর রহমানকে ছেড়ে দেয় সানরাইজার্স হায়দ্রাবাদ।
figure class=”wp-block-image size-full”>

এরপর গত আসরেও হায়দ্রাবাদকে বিদায় বলে দিয়েছেন ডেভিড ওয়ার্নার। তবে আবারও একই দলে ফিরেছেন এই দুই ক্রিকেটার। দিল্লি ক্যাপিটালস সেরা হয়েও ইতিমধ্যেই একসাথে খেলেছেন এই দুইজন। এবার মুস্তাফিজকে দেখে আবারো মোস্তাফিজুর এর সাথে বাংলায় কথা বললেন ডেভিড ওয়ার্নার।
figure class=”wp-block-image size-full”>

দিল্লি ক্যাপিটালস এর অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে তারা। টিম বাসে সেখানে মুস্তাফিজের সাথে বাংলায় কথা বলেন ডেভিড ওয়ার্নার। ভিডিওতে দেখা যায় মুস্তাফিজকে দেখে ডেভিড ওয়ার্নার বাংলায় বলেন, “কেমন আছো? আমি তোমাকে ভালোবাসি। গুড টু সি ইউ”।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.