Home / খেলার খবর / ২য় ম্যাচে মাঠে নামার আগে মুস্তাফিজকে নিয়ে ‘গ্রিন সিগন্যাল’ দিয়ে দিল দিল্লী ক্যাপিটালস

২য় ম্যাচে মাঠে নামার আগে মুস্তাফিজকে নিয়ে ‘গ্রিন সিগন্যাল’ দিয়ে দিল দিল্লী ক্যাপিটালস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে অংশ নিতে ইতোমধ্যেই ভারতে পাড়ি জমিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। নতুন আসরে নতুন দল দিল্লী ক্যাপিটালসের হয়ে মাঠে নামতে যাচ্ছেন বাঁহাতি এই পেসার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে ভারতে পাড়ি জমিয়ে নির্ধারিত নিয়ম মেনে কোয়ারেন্টাইন শেষ করা মুস্তাফিজ ইতোমধ্যেই দিল্লীর হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন।

প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নামতে না পারলেও দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচের একাদশে মুস্তাফিজের থাকা অনেকটাই নিশ্চিত। এদিকে মুস্তাফিজুর রহমান দলের সাথে যোগ দেয়ার পর পুরোদমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

তাকে ঘিরে ইতোমধ্যে পরিকল্পনাও সাহজাতে শুরু করেছে দিল্লী। প্রথম ম্যাচে মাত্র দুইজন বিদেশি নিয়ে একাদশ সাজানো দিল্লী নিজেদের দ্বিতীয় ম্যাচে লুঙ্গি এনগিডি ও মুস্তাফিজুর রহমানকে একাদশে অন্তর্ভুক্ত করতে পারে।

দিল্লী ক্যাপিটালস মুস্তাফিজুর রহমানকে নিয়ে তাদের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছে মঙ্গলবার (২৯ মার্চ)। যেখানে মুস্তাফিজের একটি ছবি যুক্ত করে সেখানে ক্যাপশনে তারা লেখেছে,

‘’প্রথমে আপনার সিটবেল্ট বেধে নিন। ফিজ তার শীর্ষে পৌঁছানোর জন্য প্রস্তুত রয়েছে। মুস্তাফিজের আক্রমণ দেখার জন্য কতটা উচ্ছ্বসিত?আইপিএলের গত আসরে মুস্তাফিজুর রহমান খেলেছিলেন রাজস্থান রয়্যালসের জার্সিতে।

তবে মেগা নিলামকে সামনে রেখে মুস্তাফিজকে ছেড়ে দিয়েছিল রাজস্থান। যেখান থেকে ভিত্তিমূল্য ২ কোটি রূপিতে মুস্তাফিজুর রহমানকে কিনে নেয় দিল্লী।

একই দলে রয়েছেন বেশ কয়েকজন বিদেশি তারকা ক্রিকেটার। সানরাইজার্স হায়দ্রাবাদে একসাথে খেলা ডেভিড ওয়ার্নারকেও এবারের আসরে সাথে পাচ্ছেন মুস্তাফিজ।

দলটির স্কোয়াডে থাকা আরেক পেসার এনরিখ নরকিয়া ইনজুরিতে পড়ায় অবশ্য একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা আরও উজ্জ্বল হয়েছে।সেই সাথে ইতোমধ্যেই তার সাথে যোগ দিয়েছেন প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডি। মিচেল মার্শ, রভম্যান পাওয়েল ও টিম শেফার্টের মত বিদেশি ক্রিকেটাররাও রয়েছেন দিল্লীর স্কোয়াডে। নিজেদের দ্বিতীয় ম্যাচে দিল্লী ক্যাপিটালস গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে আগামী ২ এপ্রিল।

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.