Home / সর্বশেষ / দেশ ছাড়ার আগে দিঘিকে পাশে দাঁড় করিয়ে যা বললেন সানি লিওন

দেশ ছাড়ার আগে দিঘিকে পাশে দাঁড় করিয়ে যা বললেন সানি লিওন

সুরকার ও গায়ক কৌশিক হোসেন তাপস এবং ফারজানা মুন্নি দম্পতির এক পারিবারিক আয়োজনে অংশ নিতে গতকাল ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওনি, নারগিস ফাখরিসহ একাধিক তারকা।

রাজধানীর একশ ফিট এলাকার শেফ টেবিল কনভেনশন হলের সেই আয়োজনে উপস্থিত ছিলেন ঢাকার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সানি লিওনি, নারগিস ফাখরির সঙ্গে ছবিও পোস্ট করেছেন অন্তর্জালে।

এনটিভি অনলাইন দীঘির কাছে জানতে চেয়েছিল, কী কথা হয়েছে সানির সঙ্গে? দীঘির উত্তর, ‘তেমন কোনও কথাবার্তা হয়নি, জাস্ট হাই-হ্যালো টাইপের।’ তবে সানির আন্তরিকতা মুগ্ধ করেছে দীঘিকে।

সেই গল্পে জানালেন, ‘কনে এন্ট্রি নেওয়ার সময় আমি সানির পেছনে দাঁড়িয়েছিলাম। ওঁর স্বামী আর সানি আমাকে বললেন, আমার পাশে এসে দাঁড়াও। আমি নিশ্চিত হতে আবার জানতে চাইলাম। সানি বলেছেন, হ্যাঁ, এসো কোনও সমস্যা নেই।’

আয়োজনে ভারত থেকে যেসব তারকা এসেছেন সবাই খুবই আন্তরিক। মজা করে দীঘি এটাও জানিয়েছেন, ‘নারগিস ফাখরি আর সানি লিওনির সঙ্গে একটু ড্যান্সও করেছি।’

আয়োজনের একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে কণ্ঠশিল্পী ঐশীর কণ্ঠে গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে সানিকে। সঙ্গে ছিলেন ঢাকার একঝাঁক শিল্পী। মূল গানটির মডেলও ছিলেন এই বলিউড তারকা।

Check Also

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুব …

Leave a Reply

Your email address will not be published.