Home / সর্বশেষ / মেসির জন্য হাত বাড়িয়ে দিল বার্সেলোনা

মেসির জন্য হাত বাড়িয়ে দিল বার্সেলোনা

২০২১ সালে একরকম জোর করেই বার্সেলোনা থেকে বের করে দেওয়া হয়েছিল লিওনেল মেসিকে। লা লিগার বেঁধে দেওয়া অর্থনৈতিক বিধি-নিষেধের মধ্যে থেকে লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করতে পারেনি বার্সা।

আর এ কারণেই মেসিকে নাম লেখাতে হয়েছিল পিএসজিতে। এবার শোনা যাচ্ছে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন মেসি। আর তাই তো মেসির সাবেক সতীর্থ বার্সেলোনার খেলোয়াড় সার্জিও রবের্তো বলছেন মেসিকে পিএসজি তার প্রাপ্য সম্মান দিচ্ছে না।

আর মেসিকে ফিরে পেতে হাত বাড়িয়ে অপেক্ষা করছে বার্সা। সংবাদমাধ্যম জিজান্তেস এফসিকে এসব কথা বলেছেন সার্জিও রবের্তো। বার্সেলোনায় মেসিকে ফিরিয়ে আনার ব্যাপারে তীব্র আগ্রহের কথা উল্লেখ করে রবার্তো বলেন,

‘এখানে মেসিকে সাদরে গ্রহণ করা হবে। তাকে কে না পেতে চাইবে? তবে সর্বোপরি তাকে ফেরানোর সিদ্ধান্ত ক্লাব কর্তৃপক্ষ ও কোচদের হাতে। আমরা বেশি কথা বলতে পারবো না। তবে আমাদের কথা জানতে চাইলে বলব অবশ্যই আমরা মেসিকে পেতে চাই।’

২০২৩ সালের জুনে লিওনেল মেসির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে পিএসজির। মেসির সঙ্গে চুক্তি নবায়নের জন্য উঠে পড়ে লেগেছে ক্লাবটি। তবে কয়েক দফা মেসির সঙ্গে আলোচনায় বসলেও তা ফলপ্রসূ হয়নি।

এদিকে মেসিকে পেতে মরিয়া হয়ে উঠেছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। এছাড়া আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামি, বার্সেলোনা ও নিউয়েলস ওল্ড বয়েজে মেসির ফেরার গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই নিশ্চিত করে জানাননি তিনি।

কাতার বিশ্বকাপ শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে মোটা অংকের টাকার বিনিময়ে সৌদি আরবের আল নাসর ক্লাবে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

আর বিশ্বকাপের পর থেকে নিজের ক্যারিয়ারে পূর্ণতা পাওয়া লিওনেল মেসি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করার গুঞ্জন। লিওনেল মেসিকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে বেশ কয়েকটি ক্লাব।

যার মধ্যে যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি তো আছেই, সেই সঙ্গে বেশ উঠে পড়ে লেগেছে সৌদি আরবও। দেশটির ক্লাব আল হিলাল ইতোমধ্যেই মেসিকে দলে ভেড়ানোর জন্য কথা চালিয়ে যাচ্ছে।

স্প্যানিশ দৈনিক পত্রিকা মার্কা তাদের এক সংবাদে প্রকাশ করেছে লিওনেল মেসিকে দলে টানচে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদির ক্লাব আল হিলাল।

যেখানে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়াতে বাৎসরিক ২২০ মিলিয়ন ইউরো প্রদান করছে আল নাসের। মেসিকে দলে টানতে সমপরিমাণ অর্থই প্রস্তাব করেছে দেশটির আরেক ক্লাব আল হিলাল।

এখনো মেসির পক্ষ থেকে কোনো ধরনের তথ্য জানানো হয়নি এ ব্যাপারে। তাই তার ভবিষ্যৎ নিয়ে এখনো ধোঁয়াশা রয়েই গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *